The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

প্রত্যন্ত অঞ্চলেও ‘রাত্রির যাত্রী’ দেখানোর পরিকল্পনা

গত ১৫ ফেব্রুয়ারি ঢাকাসহ সারাদেশের বিভিন্ন অঞ্চলের ১৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গত ১৫ ফেব্রুয়ারি ঢাকাসহ সারাদেশের বিভিন্ন অঞ্চলের ১৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় মৌসুমী এবং আনিসুর রহমান মিলন অভিনীত হাবিবুর রহমান হাবিবের ছবি ‘রাত্রির যাত্রী’। প্রত্যন্ত অঞ্চলেও ‘রাত্রির যাত্রী’ দেখানোর পরিকল্পনা করেছেন এর নির্মাতা।

প্রত্যন্ত অঞ্চলেও ‘রাত্রির যাত্রী’ দেখানোর পরিকল্পনা 1

গত ১৫ ফেব্রুয়ারি ঢাকাসহ সারাদেশের বিভিন্ন অঞ্চলের ১৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় মৌসুমী এবং আনিসুর রহমান মিলন অভিনীত হাবিবুর রহমান হাবিবের ছবি ‘রাত্রির যাত্রী’। প্রত্যন্ত অঞ্চলেও ‘রাত্রির যাত্রী’ দেখানোর পরিকল্পনা করেছেন এর নির্মাতা।

এদিকে নির্মাতা জানিয়েছেন, কম হলে মুক্তি পেলেও ছবিটির ব্যবসা ‘সন্তোষজনক’। টানা ২য় সপ্তাহ ‘রাত্রির যাত্রী’ হলগুলোতে সেল ভালো হয়েছে বলেও অনলাইনকে জানিয়েছেন নির্মাতা। হাবিবুর রহমান জানান, প্রথম সপ্তাহ এবং দ্বিতীয় সপ্তাহে বেশ ভালো ব্যবসা করেছে ‘রাত্রির যাত্রী’। বেশ কয়েকজন হল মালিক জানিয়েছেন যে, ছবিটি চলতি বছরে অন্য ৪/৫টা ছবির চেয়েও সেল বেশি হয়েছে। ঢাকার বাইরে নারায়ণগঞ্জ এবং ভৈরবের দুটি হলে আমি নিজে গিয়ে দেখেছি, প্রচুর মানুষ ছবিটি দেখতে এসেছেন।

ঢাকার বাইরে ‘রাত্রির যাত্রী’ দেখতে মুখিয়ে রয়েছে মানুষ, এমনটি জানিয়ে নির্মাতা বলেছেন, বহুদিন যাবত জেলা শহরসহ প্রত্যন্ত অঞ্চলে ‘রাত্রির যাত্রী’র প্রমোশন চলছিলো। বহু জায়গা হতে মানুষ আমাদের বলছেন তারা কবে সিনেমাটি তাদের হলে দেখতে পারবেন। তাই চতুর্থ সপ্তাহ থেকে আমাদের প্ল্যান রয়েছে, ছবিটি প্রত্যন্ত অঞ্চলেও মুক্তি দেওয়ার জন্য।

তৃতীয় সপ্তাহে ঢাকার বাইরে মাত্র ৩টি সিনেমা হলে চললেও চতুর্থ সপ্তাহ হতে আরও কয়েকটি হল বাড়বে বলে জানান হাবিব। শুধু তাই নয়, ছবিটি ধীরে ধীরে দেশের প্রত্যন্ত অঞ্চলেও নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছেন নির্মাতা। তিনি জানান, ‘রাত্রির যাত্রী’র জন্য যারা অপেক্ষা করছিলেন তাদের কাছে যেকোনো মূল্যেই ছবিটি পৌঁছে দিতে আমরা বদ্ধ পরিকর।

‘রাত্রির যাত্রী’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী, আনিসুর রহমান মিলন, এটিএম শামসুজ্জামান এবং মারজুক রাসেল, অরুণা বিশ্বাস, রেবেকা পারভিন, শিমুল খান প্রমুখ।

এই ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক সম্রাট। ‘রাত্রির যাত্রী’র আইটেম গানে নেচেছেন জনপ্রিয় মডেল নায়লা নাঈম ও চিত্রতারকা সাদিয়া আফরিন।

অসম প্রেম বিচ্ছেদের শিকার এক নারীর শহর ভ্রমণের তিক্ত এবং বৈচিত্র্যময় অভিজ্ঞতা নিয়ে ছবিটির কাহিনী বিন্যাস ঘটেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...