The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নায়িকা পূজার আত্মহত্যা চেষ্টার খবর গুজব!

‘পোড়ামন ২’ তে অভিনয় করে ব্যাপক প্রসংশা পেয়েছেন এই জুটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পূজা নিজেই বিষয়টি পরিষ্কার করেছেন। তিনি বলেছেন তার আত্মহত্যার খবর ছিলো নিছক গুজব। গতকাল (মঙ্গলবার) গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে পূজা নিজেই এই কথা বলেছেন।

নায়িকা পূজার আত্মহত্যা চেষ্টার খবর গুজব! 1

‘নায়ক সিয়াম বিয়ে করায় নায়িকা পূজার আত্মহত্যা চেষ্টা’র যে খবর ছড়িয়ে পড়েছে তা নিছক ‘গুজব’। মঙ্গলবার গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে পূজা নিজেই এই কথা বলেছেন।

মাধ্যমিকের গণ্ডি না পেরুতেই জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছেছেন বাংলাদেশের এই চিত্রনায়িকা পূজা চেরি। এখন মাধ্যমিক পরীক্ষা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। যে কারণে তার নতুন সিনেমা ‘প্রেম আমার ২’-এর প্রচারণায় এখনও অংশ নিতে পারছেন না তিনি।

ইতিপূর্বে জনপ্রিয় নায়ক সিয়ামের সঙ্গে দু’টি ছবিতে কাজ করেছেন পূজা। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘পোড়ামন ২’ এবং ‘দহন’ ছবি ব্যবসায়িকভাবে সফল এবং আলোচিতও হয়েছে। সিয়াম এবং পূজা জুটির রসায়ন বেশ ভালো হওয়ায় ছবি দু’টি সফল হয়েছে বলে মন্তব্য করেছেন সংশ্লিষ্টরা।

সম্প্রতি সিয়াম বিয়ে করেছেন। যে কারণে এই জুটির ভবিষ্যত নিয়ে বেশ আলোচনা শুরু হয়। সিয়ামের বিয়েতে পূজা আঘাত পেয়েছেন বলে খবর ছড়িয়ে পড়ে। এমনকি পূজা আত্মহত্যা করতে ঘুমের ওষুধ খেয়েছিলেন বলে খবর প্রকাশ পায়।

তবে ওই খবর সত্য নয় বলে পূজা নিজেই জানিয়েছেন । গতকাল (মঙ্গলবার) গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে পূজা এই বিষয়ে খোলামেলা কথাও বলেছেন।

নায়কের বিয়ের কারণে মন খারাপ হয়েছে কিনা জানতে চাইলে পূজা বলেছেন, না। আমার আরও খুশি লাগছে। মন খারাপ হয়েছিল একটি কারণে, আর তা হলো পরীক্ষার কারণে ওর বিয়ের সব অনুষ্ঠানে যেতে পারিনি তাই। আমাকে সব কটি অনুষ্ঠানেই যাওয়ার জন্য সিয়াম দাওয়াত করেছিলো। ওর পরিবারও আমাকে বলেছে।

পূজা বলেছেন, আমি তো একটা কথা শুনে ব্যাপকভাবে মজা পেয়েছি। অনেকেই বলেছেন, সিয়ামের বিয়ের কথা শুনেই আমি নাকি ঘুমের ট্যাবলেট খেয়েছি! আমি নাকি আত্মহত্যাও করতে চেয়েছি! এই কথাটি সিয়ামের কানেও গেছে। ও আমাকে ফোন করে বলেছে, এই তুমি কি এসব করছো নাকি? এসব কিন্তু একেবারেই ঠিক না।

উল্লেখ্য, বর্তমান প্রজন্মের কাছে নায়ক সিয়াম ও নায়িকা পূজা এক জনপ্রিয় জুটি। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘পোড়ামন ২’ তে অভিনয় করে ব্যাপক প্রসংশা পেয়েছেন এই জুটি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...