The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জাকারবার্গকে হটিয়ে কাইলি জেনার হলেন ‘বিশ্বের সর্বকনিষ্ঠ কোটিপতি’!

২১ বছর বয়সী কাইলির নিজস্ব সৌন্দর্যবর্ধক সামগ্রীর ব্যবসাও রয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘বিশ্বের সর্বকনিষ্ঠ কোটিপতি’ তালিকায় থাকা ফেসবুক কর্ণধার মার্ক জাকারবার্গকে পেছনে ফেলে ‘বিশ্বের সর্বকনিষ্ঠ কোটিপতি’ তালিকায় উঠে এলেন কাইলি জেনার।

জাকারবার্গকে হটিয়ে কাইলি জেনার হলেন 'বিশ্বের সর্বকনিষ্ঠ কোটিপতি'! 1

‘বিশ্বের সর্বকনিষ্ঠ কোটিপতি’ তালিকায় থাকা ফেসবুক কর্ণধার মার্ক জাকারবার্গকে পেছনে ফেলে ‘বিশ্বের সর্বকনিষ্ঠ কোটিপতি’ তালিকায় উঠে এলেন কাইলি জেনার।

ফোর্বের সর্বশেষ তালিকা অনুযায়ী বিশ্বের সর্বকনিষ্ঠ কোটিপতি হিসেবে নাম উঠে এসেছে তার। কারদাশিয়ান পরিবারের সবচেয়ে ছোট সদস্যটি এই টাকা বানিয়েছেন তার কসমেটিক সামগ্রীর ব্যবসা করে। এ খবর দিয়েছে বার্মিংহাম লাইভ’র।

সংবাদ মাধ্যমের খবরে আরও জানা যায়, ২১ বছর বয়সী কাইলির নিজস্ব সৌন্দর্যবর্ধক সামগ্রীর ব্যবসাও রয়েছে। মাত্র ৩ বছর ধরে তিনি ব্যবসা শুরু করেন। যা কেবল গত এক বছরে কাইলিকে লাভ দেখিয়েছে ৩৬ কোটি ডলার!

এই সাফল্যে ফোর্বসকে দেওয়া কাইলির বক্তব্য প্রকাশ পেয়েছে। তিনি বলেছেন, ‘আমি কখনও ভবিষ্যৎ দেখতে পাই না, আবার ভাবিও না। তবে আমি পরিশ্রমে বিশ্বাসী। পরিশ্রমের যে প্রতিদান আমরা পেয়েছি তা সত্যিই অপ্রত্যাশিত ব্যাপার।’

ফোর্বের সর্বশেষ তালিকা অনুযায়ী ধনীদের তালিকায় প্রথমে রয়েছেন অ্যামাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস। তার সম্পদের পরিমাণ হলো ১৩১ বিলিয়ন ডলার। অথচ ২০১৮ সালে ছিল মাত্র ১৯ বিলিয়ন ডলার।

Loading...