The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ধারণা বদলে দেবে স্যামসাং রিয়েল ফোরকে ইউএইচডি টিভি!

স্যামসাং-এর ইউএইচডির ট্রু ফোরকে রেজ্যুলেশন তৈরি করে প্রকৃত ফোরকে ইমেজ ও দেয় অবিশ্বাস্য স্বচ্ছ এবং পরিষ্কার পিকচার, যা উজ্জল বা অন্ধকার দৃশ্য অত্যন্ত নিখুঁতভাবেই দেখতে সাহায্য করে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্যামসাং মোবাইল আমাদের দেশে যতোটা জনপ্রিয় টিভি কিন্তু ততোটা নয়। কারণ বাঙালিরা এক সময় ফিলিপস ও ন্যাশনাল টিভি দেখতেই বেশি অভ্যস্ত ছিলো। তবে এবার ধারণা বদলে দেবে স্যামসাং রিয়েল ফোরকে ইউএইচডি টিভি!

ধারণা বদলে দেবে স্যামসাং রিয়েল ফোরকে ইউএইচডি টিভি! 1

বিস্তর পরিসরের নতুন মডেলের ফোরকে রিয়েল ইউএইচডি টিভি উন্মোচন করলো স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। ইউএইচডি কন্টেন্ট এবং টিভি দেখার অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে সক্ষম নতুন এই টিভিগুলো। এটি গত সোমবার উন্মোচন করা হয়েছে।

স্যামসাং-এর রিয়েল ফোরকে ইউএইচডি ৭৪৭০ সিরিজের প্রতিটি টিভির বিশেষ ফিচারের মধ্যে আরও থাকছে ভিভিড কালারের সমন্বয়ে তৈরি ফোরকে মানের স্বচ্ছ ইমেজ; দৃষ্টিনন্দন স্লিম ডিজাইন যা নিশ্চিত করবে বিস্তৃত ভিউইং অভিজ্ঞতা ও পছন্দের কন্টেন্ট পরিচালনার জন্য স্মার্ট টিভির ফাংশন সাজানো হয়েছে অত্যন্ত চমৎকারভাবে।

জানা গেছে, স্যামসাং-এর ইউএইচডির ট্রু ফোরকে রেজ্যুলেশন তৈরি করে প্রকৃত ফোরকে ইমেজ ও দেয় অবিশ্বাস্য স্বচ্ছ এবং পরিষ্কার পিকচার, যা উজ্জল বা অন্ধকার দৃশ্য অত্যন্ত নিখুঁতভাবেই দেখতে সাহায্য করে থাকে। এছাড়াও এর ডাইনামিক ক্রিস্টাল কালার স্ক্রিনকে দেয় প্রাণবন্ত এবং শ্বাসরুদ্ধকর ছবি ও ভিডিও দেখার অভিজ্ঞতা।

ওয়ান রিমোট কন্ট্রোল দিয়ে টিভির সঙ্গে সংযুক্ত অন্যান্য ডিভাইস এবং কন্টেন্ট নিয়ন্ত্রণ করা যাবে খুব অনায়াসে। সেইসঙ্গে স্মার্টথিংস অ্যাপের মাধ্যমে টিভির সঙ্গে স্মার্টফোনের সংযুক্ত করে কন্টেন্ট শেয়ারও করা যায়। ক্লিন কিংবা পরিষ্কার ক্যাবল সল্যুশন টিভির নকশাকে যুক্ত করবে দ্বিগুণ সৌন্দর্য ও ঘরকে দেবে প্রিমিয়াম লুক।

এই বিষয়ে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের হেড অব বিজনেস, সিই ডিভিশন শাহরিয়ার বিন লুৎফর বলেছেন, হোম এন্টারটেইনমেন্টে নতুন সম্ভাবনার অভিজ্ঞতা অর্জনে সীমানা ছাড়িয়ে যাওয়ার ক্ষেত্রে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। ভবিষ্যতে হোম এন্টারটেইনমেন্টকে আরও বিনোদনপূর্ণ করার প্রত্যয়ে আমরা প্রতিনিয়ত যে কাজ করে চলেছি সে ব্যাপারে ক্রেতারা আমাদের উপর আস্থা রাখেন।

নতুন স্যামসাং রিয়েল ফোরকে ইউএইচডি ৭৪৭০ সিরিজের টিভিগুলো হলো:

৪৩এনইউ৭৪৭০ (৪৩ ইঞ্চি, দাম ৭২ হাজার ৯০০ টাকা)
৫০এনইউ৭৪৭০ (৫০ ইঞ্চি, দাম ১ লাখ ১৪ হাজার ৯০০ টাকা)
৫৫এনইউ৭৪৭০ (৫৫ ইঞ্চি, দাম ১ লাখ ৩৪ হাজার ৯০০ টাকা)
৬৫এনইউ৭৪৭০ (৬৫ ইঞ্চি, দাম ২ লাখ ৯ হাজার ৯০০ টাকা)।

দেশব্যাপী স্যামসাং-এর প্রতিটি অনুমোদিত শোরুমে উক্ত টিভিগুলো পাওয়া যাবে বলে জানানো হয়েছে। এই টিভির উন্মোচন উপলক্ষ্যে ইউএইচডি-৭৪৭০ সিরিজের টিভিগুলো ক্রয়ের ক্ষেত্রে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকও উপভোগ করতে পারবেন এর ক্রেতারা।

Loading...