The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জাতির জনকের ৯৯তম জন্মবার্ষিকী: বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

এ সময় ১৯৭৫ সালের ১৫ আগস্টের ঘাতকের হাতে পরিবারের শাহাদাৎবরণকারী অন্যান্য সদস্যদের আত্মার শান্তি কামনা করে ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেন তাঁরা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

জাতির জনকের ৯৯তম জন্মবার্ষিকী: বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা 1

আজ (রবিবার) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এসে জাতির জনকের সমাধিসৌধে ফুল দিয়ে এই শ্রদ্ধা জানিয়েছেন তারা।

এ সময় ১৯৭৫ সালের ১৫ আগস্টের ঘাতকের হাতে পরিবারের শাহাদাৎবরণকারী অন্যান্য সদস্যদের আত্মার শান্তি কামনা করে ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেন তাঁরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেলা সাড়ে ১০টা থেকে ১২টা ১০ মিনিট পর্যন্ত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে গোপালগঞ্জ জেলা ব্রান্ডিং এর লোগোর রেপ্লিকা উপহার হিসেবে গ্রহণ করবেন বলে জানা গেছে।

এর পূর্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ আজ (রবিবার) সকাল ৬টা ৩০ মিনিটে বঙ্গবন্ধু ভবন এবং দেশব্যাপী দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৭টায় বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...