The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সড়ক দুর্ঘটনায় আহত কণ্ঠশিল্পী খুরশীদ আলম আশংকামুক্ত [ভিডিও]

খুরশীদ আলমের এক সময় গাওয়া অনেক গান রয়েছে জনপ্রিয়তার তালিকায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বগুড়ায় এক সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন খ্যাতিমান কণ্ঠশিল্পী খুরশীদ আলম। তাঁকে উদ্ধার করে বগুড়ার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

সড়ক দুর্ঘটনায় আহত কণ্ঠশিল্পী খুরশীদ আলম আশংকামুক্ত [ভিডিও] 1

জানা গেছে, খুরশীদ আলম বগুড়ার চারমাথা এলাকা হতে গাড়ি নিয়ে শহরের ম ম ইন হোটেলের দিকে যাচ্ছিলেন। এই সময় একটি ট্রাক তার গাড়িকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। তার কারটি দুমড়ে-মুচড়ে যায়। শুক্রবার রাতে এই দুর্ঘটনা ঘটে বলে বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন। প্রথমে তাঁকে বগুড়ার শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তাঁর কয়েকটি দাঁত ভেঙে গেছে এবং তিনি মাথায় গুরুতর আঘাত পান। পরে তাঁকে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে আসা হয়।

উল্লেখ্য, ১৯৪৬ সালে এই গুণী কণ্ঠশিল্পীর জন্ম। তাঁর বেড়ে ওঠা পুরান ঢাকার আলাউদ্দীন রোড এলাকায়। ৩ ভাই, ২ বোনের মধ্যে সবার বড় খুরশীদ আলম। তার বাবা এ এফ তসলিমউদ্দিন। ছোটবেলা হতেই খুরশীদ আলমের সঙ্গীতের প্রতি আকর্ষণ ছিল প্রবল।

খুরশীদ আলমের এক সময় গাওয়া অনেক গান রয়েছে জনপ্রিয়তার তালিকায়। তার মধ্যে উল্লেখযোগ্য গান হলো- ‘মাগো মা, ওগো মা, আমারে বানাইলি তুই দিওয়ানা’, তোমরা যারা আজ আমাদের ভাবছো মানুষ কি না…’, বন্দি পাখির মতো মনটা কেদে মরে’, বাপের চোখের মনি নয়, মায়ের সোনার খনি নয়, ভাইয়ের আদরের ছোট বোন,’ ইত্যাদি গানগুলো এখনও আমাদের হৃদয়কে নাড়া দেয়।

আমরা এই কিংবদন্তী শিল্পীর আশু সুস্থ্যতা কামনা করছি।

দেখুন দুর্ঘটনায় পতিত সেই কারটির ভিডিও

Loading...