The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ভূতের চরিত্রে অভিনয় করলেন জাকিয়া বারী মম

এই নাটকের নাম ‘ভূত বলতে কিছু নেই’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনেত্রী জাকিয়া বারী মমকে এবার দেখা যাবে ভিন্ন একটি চরিত্রে। আর সেই চরিত্রটি হলো ভূতের চরিত্র! এবার এমন একটি ভিন্ন চরিত্রে তাকে দেখা যাবে।

ভূতের চরিত্রে অভিনয় করলেন জাকিয়া বারী মম 1

চরিত্রের প্রয়োজনে তিনি ভিন্ন ভিন্ন ভাবে নিজেকে উপস্থাপন করেছেন এবার পর্দায়। সম্প্রতি একটি নাটকে ভৌতিক চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। এই নাটকের নাম ‘ভূত বলতে কিছু নেই’। নাটকটি রচনা করেছেন রোহিত হাসান কিসলু এবং পরিচালনা করেছেন জয়ন্ত রাজ।

নাটকের গল্পে দেখা যাবে যে, গ্রাম থেকে পালিয়ে আসা দু’জন প্রাপ্তবয়স্ক ছেলে-মেয়ে শহরে এসে বিয়ে করে নতুন একটি বাসায় ওঠেন। বাসায় ওঠার পর থেকে মেয়েটি তার সদ্যবিবাহিত স্বামীর সঙ্গে অস্বাভাবিক আচরণ করতে থাকেন।

সে প্রতিরাতেই ভূতের ভয়ে চিৎকার করে ওঠে। শেষে দেখা যায় যে মেয়েটিই ভূত। এই ভূতের চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। মমের স্বামীর চরিত্রে দেখা যাবে শ্যামল মওলাকে।

এই নাটকে অভিনয় সম্পর্কে জাকিয়া বারী মম বলেন, ‘নাটকের গল্পটি আমার পছন্দ হয়েছে। বিশেষ করে ভূতের চরিত্রে আমার কখনও অভিনয় করা হয়নি। তাই এই চরিত্রের প্রতি কিছুটা আগ্রহও ছিল। দর্শকদের ভালো লাগার কয়েকটি বিষয় রয়েছে। এ নাটকটি আশা করছি ভালো লাগবে।’

নাটকটি শীঘ্রই এনটিভিতে প্রচার করা হবে বলে জানিয়েছেন নির্মাতা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...