The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ভারতের নির্বাচনী প্রচারণায় নেমেছেন নায়ক ফেরদৌস!

বেশ আশ্চর্যের বিষয়, কারণ ভোটের প্রচারে ভিনদেশী নাগরিক!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নির্বাচন এলে চিত্র তারকারা মাঠে নামেন সেটি একটি স্বাভাবিক ঘটনা। কিন্তু এবার বাংলাদেশের একজন খ্যাতিমান অভিনেতা নেমেছেন ভারতীয় নির্বাচনের প্রচারণায়!

ভারতের নির্বাচনী প্রচারণায় নেমেছেন নায়ক ফেরদৌস! 1

নির্বাচন এলে চিত্র তারকারা মাঠে নামের সেটি একটি স্বাভাবিক ঘটনা। কিন্তু এবার বাংলাদেশের একজন খ্যাতিমান অভিনেতা নেমেছেন ভারতীয় নির্বাচনের প্রচারণায়! এই তারকা আর কেও নন নায়ক ফেরদৌস।

বেশ আশ্চর্যের বিষয়, কারণ ভোটের প্রচারে ভিনদেশী নাগরিক! তবে আশ্চর্য হবেন না। অভূতপূর্ব হলেও ঘটনাটি সত্যি। ভোটই যে বড় যুদ্ধ। জনতার মন পেতে কোনও কসুর রাখতে চান কোনো প্রার্থীই। তাই ভারতের রায়গঞ্জে তৃণমূল প্রার্থীর সমর্থনে প্রচার করছেন বাংলাদেশের নায়ক ফেরদৌস।

রায়গঞ্জের প্রার্থী কানাইয়ালালের হয়ে জোড়াফুলে ভোট চাইছেন এই বাংলাদেশী অভিনেতা। গত রবিবার (১৪ এপ্রিল) সকাল থেকেই প্রচারণায় অংশ নিয়েছেন এই নায়ক। তারসঙ্গে থাকছেন টালিউড তারকা অঙ্কুশ এবং পায়েলও।

জানা যায়, সোমবার করণদিঘী হতে বেঙ্গল টু বেঙ্গল রোড ধরে ইসলামপুর পর্যন্ত রোড শোও করার কথা এই তিন তারকার। পরের দিন অর্থাৎ ১৬ এপ্রিল অংশ নিবেন তৃণমূল সাংসদ নায়ক দেব।

রায়গঞ্জের তৃণমূল কংগ্রেস প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালের ট্রচারে এবার বলিউডের তারকাও অংশ নিয়েছেন। ইতিমধ্যেই বলিউড তারকা আফতাব শিবদাসানিও এসেছেন নির্বাচনী প্রচারণায় অংশ নিতে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...