The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবারের ঈদে ‘কালচারাল মামা’ হয়ে আসছেন মোশাররফ করিম

‘কালচারাল মামা’ নাটকটি রচনা করেছেন সাজিন আহমেদ বাবু এবং পরিচালনা করেছেন মারুফ মিঠু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার ঈদে ‘কালচারাল মামা’ হয়ে হাজির হতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ঈদকে সামনে রেখে নির্মিত হলো ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘কালচারাল মামা’।

এবারের ঈদে ‘কালচারাল মামা’ হয়ে আসছেন মোশাররফ করিম 1

‘কালচারাল মামা’ নাটকটি রচনা করেছেন সাজিন আহমেদ বাবু এবং পরিচালনা করেছেন মারুফ মিঠু। নাটকটির গল্পে দেখা যাবে যে, একটি ছেলে খুব ছোটবেলায় মায়ের সঙ্গে আমেরিকাতে চলে যায়। দীর্ঘ ৩৩ বছর পর সে আবার দেশে ফিরে আসে। দেশে ফেরার পর কালচার নিয়ে বেশ ঝামেলায় পড়ে সে। তুই তুমি আপনির ব্যবহার নিয়ে বেশ ভালোই বিপদে পড়তে হয় তাকে। কার সঙ্গে কেমন আচরণ করতে হয় বুঝে উঠতে পারে না সে। আমেরিকার কালচারের সঙ্গে বাংলাদেশের সবকিছু মিলাতে গিয়ে যেনো হিমশিম খেয়ে যায় সে।

এই নাটকে আমেরিকা ফেরত সেই ছেলের চরিত্রেই অভিনয় করলেন মোশাররফ করিম। বিদেশে থেকে এসে যে পরিবারে ওঠে ওই বাড়ির কাজের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ। তাদের মজার রসায়ন ফুটে উঠবে এই নাটকটিতে।

নাটকে আরও অভিনয় করেছেন মিরাক্কেল খ্যাত জনপ্রিয় অভিনেতা জামিল আহমেদ। মোশাররফ করিমের মামার চরিত্রে অভিনয় করেছেন জামিল।

নাটকটি সম্পর্কে নির্মাতা মারুফ মিঠু বলেছেন, “হাস্যরসে ভরা একটা নাটক হলো ‘কালচারাল মামা’। দর্শকদের আনন্দ দেওয়ার জন্যই নাটকটি নির্মাণ করেছি। সেইসঙ্গে এমন কিছু মেসেজ দেওয়ার চেষ্টা করেছি, যা দর্শকদের হৃদয়ে নাড়া দেবে বলে আমার বিশ্বাস।”

নির্মাতা জানিয়েছেন, আসছে ঈদুল আজহায় আরটিভিতে প্রচার হবে এই ‘কালচারাল মামা’ ধারাবাহিক নাটকটি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...