The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিজেপি ভারতকে বিভক্ত করতে চায়: পিডিপি নেত্রী মেহবুবা মুফতি

নির্বাচনের পূর্বে রাজনৈতিক পরিবারগুলোর উপরে আক্রমণ করেন ও নির্বাচনের পরে জোট করার জন্য দূত পাঠান, কেনো এমন করেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জম্মু-কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী এবং পিডিপি নেত্রী মেহবুবা মুফতি বলেছেন যে, বিজেপি মুসলিম ও সংখ্যালঘুদের বের করে দেওয়ার ধ্বংসাত্মক কর্মসূচিতে নেমে ভারতকে বিভক্ত করতে চায়।

বিজেপি ভারতকে বিভক্ত করতে চায়: পিডিপি নেত্রী মেহবুবা মুফতি 1

লোকসভা নির্বাচন উপলক্ষে আয়োজিত জম্মুর কঠুয়ায় এক সমাবেশে নরেন্দ্র মোদি যে ভাষণ দিয়েছেন তার পাল্টা জবাবে পিডিবি নেত্রী এই মন্তব্য করেছেন।

এর মাত্র একদিন আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তার ভাষণে বলেন, আবদুল্লাহ পরিবার ও মুফতি পরিবার জম্মু-কাশ্মিরের তিন প্রজন্মকেই ধ্বংস করে দিয়েছে। তাঁদের অপসারণের পরেই জম্মু-কাশ্মিরের উজ্জ্বল ভবিষ্যত নিশ্চিত করা যাবে। তারা তাদের পুরো পরিবারকে মাঠে নামাতে পারে তবে তারা এদেশকে বিভক্ত করতে পারবে না।

পিডিপি নেত্রী মেহবুবা এর পাল্টা জবাবে মোদিকে উদ্দেশ্য করে বলেন, প্রধানমন্ত্রী নির্বাচনের পূর্বে রাজনৈতিক পরিবারগুলোর উপরে আক্রমণ করেন ও নির্বাচনের পরে জোট করার জন্য দূত পাঠান, কেনো এমন করেন? ১৯৯৯ সালে ন্যাশনাল কনফারেন্স এবং ২০১৫ সালে পিডিপি। তিনি প্রশ্ন করেন, কেনো তাঁরা তখন ৩৭০ ধারার উপরে ক্ষমতাকে বেছে নিয়েছিলেন?

উল্লেখ্য, ১৯৯৯ সালে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোটের অন্যতম শরিক দল ছিল ন্যাশনাল কনফারেন্স। রাজ্যটিতে ২০১৫ সাল হতে ২০১৮ সাল পর্যন্ত পিডিপি-বিজেপি জোট সরকার ক্ষমতায় অধিষ্ঠিত ছিল।

Loading...