The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘মুসলিমরা একজোট হলে বিজেপি এবার দেশ ছেড়ে পালাবে’ -কংগ্রেস নেতা নভজ্যোৎ সিং সিধু

মুসলিমরা কংগ্রেসে ভোট দিলে বিশ্বের কোনও শক্তিই তাদের হারাতে পারবে না

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের লোকসভা নির্বাচন বেশ জমে উঠেছে। বিশেষ করে বিজেপি ও কংগ্রেসের মধ্যে লড়াইটা একটু বেশিই চোখে পড়ছে। এমন এক পরিস্থিতিতে কংগ্রেস নেতা নভজ্যোৎ সিং সিধু নতুন করে বিতর্কের জন্ম দিলেন।

‘মুসলিমরা একজোট হলে বিজেপি এবার দেশ ছেড়ে পালাবে’ -কংগ্রেস নেতা নভজ্যোৎ সিং সিধু 1

ভারতের লোকসভা নির্বাচনের প্রচার-যুদ্ধ বেশ জমে উঠেছে। এবার এই তালিকা থেকে বাদ যাননি নায়ক, গায়কসহ কেওই। এমতাবস্থায় কংগ্রেস নেতা নভজ্যোৎ সিং সিধু নতুন করে বক্তব্য দিয়ে বিতর্কের জন্ম দিলেন।

ভারতীয় জনতা পার্টিকে পরাস্ত করতে মুসলিমদের আহ্বান জানিয়েছেন সিধু। তিনি বলেছেন, ‘মুসলিমরা একজোট হলে বিজেপি এবার পালিয়ে যাবে।’

মুসলিমরা কংগ্রেসে ভোট দিলে বিশ্বের কোনও শক্তিই তাদের হারাতে পারবে না, ভোট প্রচারে গিয়ে এমনই বার্তা দিয়েছেন নভজ্যোৎ সিং সিধু।

তাঁর ভাষায়, এখানে মুসলিমরাই সংখ্যাগরিষ্ঠ। শতকরা ৬২ শতাংশই মুসলিম ভোটার। তাহলে আর ভাবনা কেনো। আপনারা সবাই এক হলেই বিজেপির হার আর কে আটকায়। বিশ্বের কোনও শক্তিই বিজেপিকে জেতাতে পারবে না। তাই আপনারা এক হন, বিজেপিকে বিদায় দিন।

ইতিপূর্বে উত্তরপ্রদেশের দেওবন্দে এমন এক মন্তব্য করে বসেন মায়াবতী। বিএসপি নেত্রী মুসলিমদেরকে একত্রিত হতে বলেন বিজেপির বিরুদ্ধে। অপরদিকে বাংলাদেশের চিত্র নায়ক ফেরদৌসকে নিয়ে চলছে বিতর্ক। নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় তার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

Loading...