The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বাবু ও সাবরিনা বশিরের বৈশাখের গানে ব্যাপক সাড়া [ভিডিও]

গীতিকার দেলোয়ার আরজু শরফের কথায় এই গানটির সুর করেছেন অভি আকাশ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পহেলা বৈশাখ উপলক্ষে ডুয়েট গান প্রকাশ করেন জনপ্রিয় অভিনেতা ও গায়ক ফজলুর রহমান বাবু ও কণ্ঠশিল্পী সাবরিনা বশির। গানের শিরোনাম ছিলো ‘আমার ভিতর ঘরে’। তাদের এই গানটি বেশ সাড়া ফেলেছে।

বাবু ও সাবরিনা বশিরের বৈশাখের গানে ব্যাপক সাড়া [ভিডিও] 1

এতে গান গাওয়ার পাশাপাশি গানটিতে মডেলও হয়েছেন বাবু ও সাবরিনা বশির। সাবরিনা বশির ইতিপূর্বে কাজী শুভর সঙ্গে ‘মনটা চিন চিন’ শিরোনামে একটি গানে কণ্ঠ দেন। এরপর প্রকাশ করেছেন ‘হৃদপিন্ড’ শিরোনামে আরও একটি গান। এবার তিনি নিয়ে আসলেন ‘আমার ভিতর ঘরে’।

গীতিকার দেলোয়ার আরজু শরফের কথায় এই গানটির সুর করেছেন অভি আকাশ। আর মিউজিক করেছেন মুশফিক লিটু। গানটির ভিডিও নির্মাণ করেছেন মিউজিক ভিডিও নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন।

নতুন গান সম্পর্কে ফজলুর রহমান বাবু বলেছেন, সাবরিনা বশির খুব ভালো গান করেন। গানের কথাগুলোও খুব সুন্দর। গানটি শুনে দর্শক শ্রোতাদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

বাবু ও সাবরিনা বশিরের বৈশাখের গানে ব্যাপক সাড়া [ভিডিও] 2

‘আমার ভিতর ঘরে’ গানটি নিয়ে আশাবাদী শিল্পী নিজেও। কণ্ঠশিল্পী সাবরিনা বশির বলেছেন, ‘গানটির কথাগুলো খুব চমত্কার। কথার সঙ্গে মিল রেখে লিটু ভাই দারুণভাবে মিউজিক করেছেন। ভিডিওটিও সুন্দর নির্মিত হয়েছে। প্রেম, ভালোবাসা ও প্রিয়জনকে পাওয়ার সুন্দর হাহাকার এই গানটিতে ফুটে উঠেছে। এই গানটি মূলত কথা নির্ভর। সময়ের চাহিদার সঙ্গে মিল রেখেই ভিডিও নির্মাণ করা হয়েছে। ভিডিওটিতে গানটির চমত্কার উপস্থাপনা পাবেন এর শ্রোতা-দর্শকরা। আশা করি গানটি তাদের কাছে খুব ভালো লাগবে।’

উল্লেখ্য, এসবি ইন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে পহেলা বৈশাখ উপলক্ষে ১৪ এপ্রিল গানটি প্রকাশ করা হয়েছে।

দেখুন ভিডিওক গানটি

https://www.youtube.com/watch?v=yYCTOSuoKFY

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...