The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মাত্র ৩১ হাজার টাকায় পাওয়া যাবে নতুন বাইক!

নতুন এই বাইকের নাম দেওয়া হয়েছে হিমো টি ওয়ান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্মার্টফোন, স্মার্টটিভি, ইলেকট্রিক বাইক শাওমির জন্য নতুন কিছুই নয়। এই তালিকায় এবার উঠে এলো উন্নত প্রযুক্তির বাইক। চীনের বাজারে এই ইলেকট্রিক বাইক নিয়ে এলো প্রযুক্তি প্রতিষ্ঠান শাওমি।

মাত্র ৩১ হাজার টাকায় পাওয়া যাবে নতুন বাইক! 1

নতুন এই বাইকের নাম দেওয়া হয়েছে হিমো টি ওয়ান। ইতিপূর্বে আরও দু’টি ই-বাইক বাজারে নিয়ে আসে শাওমি। সেগুলো হলো হিমো ভি ওয়ান এবং হিমো সি ২০ ফোল্ডিং বাইক। হিমো টি ওয়ানের দাম প্রায় ৩১ হাজার টাকার মতো। ৩টি রঙে লাল, ধূসর এবং সাদা পাওয়া যাবে এই বাইকটি।

১৪০০০ এমএএইচ ও ২৮০০০ হাজার এমএএইচ ব্যাটারিযুক্ত হিমো টি ওয়ান বাইকটি পাওয়া যাবে। ১৪ হাজার এমএএইচ-এ ৬০ কিলোমিটার ও ২৮ হাজার এমএএইচ-এ ১২০ কিলোমিটার দূরত্ব অতিক্রম করবে।

হিমো টি ওয়ান-এর ওজন মাত্র ৫৩ কেজি। সর্বোচ্চ গতিবেগ হলো ঘন্টায় ২৫ কিলোমিটার। বাইকটিতে রয়েছে ফ্রন্ট সাসপেনশন ফর্ক, ডুয়াল কয়েলওভার রিয়ার সাসপেনশন, রিয়ার সাইড ড্রাম ব্রেক ও ফ্রন্ট সাইড হাইড্রোলিক ডিস্ক ব্রেক রয়েছে এই বাইকটিতে।

অন্যান্য ফিচারের মধ্যে আরও রয়েছে ওয়ান বাটন স্টার্ট, মাল্টি ফাংশন কম্বিনেশন সুইচ ও ডিজিটাল ডিসপ্লে। আরও রয়েছে ৯০ এমএম ওয়াইড টায়ার এবং এলইডি লাইট। তাছাড়াও মাঝপথে চার্জ শেষ হয়ে গেলে প্যাডেল করে বাইক চালানোর ব্যবস্থাও রয়েছে এই বাইকটিতে।

Loading...