The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মাত্র ১৩ হাজার টাকায় পাওয়া যাচ্ছে নতুন ল্যাপটপ!

৮০০ গ্রাম ওজনের এই স্লিম ল্যাপটপটি খুব সহজে বহনযোগ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় ই-কমার্স প্লাটফর্ম টেকপ্লাটুন ডটকম ডট বিডিতে মাত্র ১৩ হাজার ৫০০ টাকায় পাওয়া যাচ্ছে আইলাইফ ব্র্যান্ডের নতুন ল্যাপটপ!

মাত্র ১৩ হাজার টাকায় পাওয়া যাচ্ছে নতুন ল্যাপটপ! 1

জানা গেছে, আইলাইফ জেড এয়ার লাইট মডেলের এই ল্যাপটপটিতে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ১১.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে এবং পাওয়ারফুল ইন্টেল প্রসেসর।

জেনুইন উইন্ডোজ থাকায় চমৎকার পারফরমেন্স দেবে এই নতুন ল্যাপটপটি। এই বাজেট সাশ্রয়ী ল্যাপটপটিতে ছাত্র-ছাত্রী ও অফিস এক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের কাজই করতে পারবেন। গুরুত্বর্পূণ ইমেইল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজও খুব অনায়াসে করা যাবে এই ল্যাপটপটি দ্বারা।

৮০০ গ্রাম ওজনের এই স্লিম ল্যাপটপটি খুব সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপটিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপও পাওয়া যাবে বলে জানানো হয়েছে।

অফারটি দেশের যে কোনো প্রান্ত হতে অনলাইনে কিংবা ফোনে অর্ডার করে কেনা যাবে। আইলাইফের প্রতিটি পণ্যের সঙ্গেই রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি! অফার চলাকালীন ল্যাপটপ ব্যাগ ছাড়া ফ্রি হোম ডেলিভারি সুবিধাও দিচ্ছে এই প্রতিষ্ঠানটি। স্টক থাকা সাপেক্ষে অফারটি চলমান থাকবে বলে জানানো হয়েছে।

Loading...