The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ঈদের নাটকে দেখা যাবে না শবনম ফারিয়াকে?

সম্প্রতি নিজের ফেরিফায়েড ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে শবনম ফারিয়া এই তথ্য দিয়েছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আসন্ন ঈদুল ফিতরের কোনো নাটকেই অভিনয় করতে চাচ্ছেন না ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। তাই আগামী রমজানের ঈদে শবনম ফারিয়াকে দেখা যাবে না।

ঈদের নাটকে দেখা যাবে না শবনম ফারিয়াকে? 1

সম্প্রতি নিজের ফেরিফায়েড ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে শবনম ফারিয়া এই তথ্য দিয়েছেন। তিনি স্ট্যাটাসে লেখেন, “আমি “ব্যক্তিগত” কারণে এবারের ঈদে কোনো নাটকেই অভিনয় করতে চাইছি না! আশা করি এইটা নিয়ে কারো সঙ্গে কোনো প্রকার ভুল বোঝাবুঝির কোনো সুযোগ নেই…

আমি এমন কোনো বড় অভিনেত্রী না যে এক ঈদে কাজ না করলে মহাভারত অশুদ্ধ হয়ে যাবে। যাদের অলরেডি ডেইট দেয়া রয়েছে, সেগুলো অবশ্যই শেষ করবো! তার বাইরে আর না…. ধন্যবাদ!”

উল্লেখ্য, বড় পর্দায় প্রথমবারের মতো ‘দেবী’ সিনেমায় অভিনয় করে ব্যাপক প্রশংসিত হন জনপ্রিয় এই অভিনেত্রী। গত বছরের ১৯ অক্টোবর মুক্তি পায় জয়া আহসান প্রযোজিত এবং অভিনীত ছবি দেবী। ওই ছবিতে শবনম ফারিয়া ছাড়াও আরও অভিনয় করেন চঞ্চল চৌধুরী, অনিমেষ আইচ এবং ইরেশ যাকের।

ঈদের নাটকে দেখা যাবে না শবনম ফারিয়াকে? 2

ছবিটি পরিচালনা করেন অনম বিশ্বাস এবং পরিবেশনায় ছিল জাজ মাল্টিমিডিয়া। এ বছরের শুরুতে বিয়ে করেন অভিনেত্রী শবনম ফারিয়া। গত ২৬ জানুয়ারি অনুষ্ঠিত হয় গায়ে হলুদের অনুষ্ঠান। এরপর ১ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনারও আয়োজন করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...