The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পাত্রীর জন্য শেষমেষ পুলিশের দ্বারস্থ আড়াই ফুটের যুবক! [ভিডিও]

আজিমের আবেদনে সাড়া দিয়েছেন কৈরানা সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট অমিত পাল শর্মা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জীবন সঙ্গীর প্রয়োজনীয়তা থাকলেও সকলের কপালে কিন্তু তা জোটে না। যেমন করুণ অবস্থা হয়েছে ভারতের উত্তরপ্রদেশের আজিম মনসৌরির। পাত্রীর জন্য শেষমেষ পুলিশের দ্বারস্থ হতে হযেছে আড়াই ফুট লম্বা এই যুবককে!

পাত্রীর জন্য শেষমেষ পুলিশের দ্বারস্থ আড়াই ফুটের যুবক! [ভিডিও] 1

সবার সঙ্গী সহজে জোটে না! যেমন সঙ্গী জুটছে না ভারতের উত্তরপ্রদেশের আজিম মনসৌরির। তার পরিবার যখন তার জন্য জীবনসঙ্গী খুঁজতে ব্যর্থ তখন পাত্রী পাওয়ার জন্য শেষমেষ পুলিশের দ্বারস্থ হলেন আজিম! পুলিশ সদস্যদের কাছ থেকে কিছুটা সাড়াও পেয়েছেন আজিম!

আজিম প্রকৃতপক্ষে একজন বামন। তার উচ্চতা মাত্র ২ ফুট ৩ ইঞ্চি। বয়সও কম হয়নি। বর্তমান বয়স ২৬ বছর। এই খর্বকায় উচ্চতার জন্যই জীবনসঙ্গী খুঁজে পাচ্ছেন না আজিম। তার উপর আজিমের অভিযোগ তার পরিবারও তাকে কোনও রকম সাহায্য করছেন না। তাই পুলিশের দ্বারস্থ হয়েছিলেন আজিম।

আজিমের আবেদনে সাড়া দিয়ে কৈরানা সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট অমিত পাল শর্মা বলেছেন, তিনি এই বিষয়টি নিয়ে কথা বলবেন আজিমের পরিবারের সঙ্গে। ওই পুলিশ অফিসার বলেছেন যে, ‘আজিম খর্বকায়, তবে মোটেই মানসিকভাবে অসুস্থ নন। বরং শহরের অন্যান্য অনেকের থেকেই তার স্মার্টনেস রয়েছে অনেক বেশি।’

সম্প্রতি আজিমের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে অনেক মানুষ আজিমের জন্য ভালোবাসাও দেখিয়েছেন। তারা আজিমের জন্য শুভকামনাও করেছেন। এবার তিনি আশা করছেন হয়তো তার কপালে শেষ পর্যন্ত পাত্রী জুটলেও জুটতে পারে!

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...