The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শাওমি স্মার্টফোন লঞ্চ: এবার রেডমি ল্যাপটপ আনা হচ্ছে

সম্প্রতি ট্যুইটারে এক পোস্টে Redmi ল্যাপটপ লঞ্চের খবর সামনে উঠে এসেছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ১৫ মে চীনে এক লঞ্চ ইভেন্টে একাধিক প্রোডাক্ট লঞ্চ করলো Redmi। এই ইভেন্টে চীনের কোম্পানিটি নতুন স্মার্টফোন লঞ্চ করে যাতে ব্যবহৃত হয়েছে Snapdragon 855 চিপসেট। এবার রেডমি ল্যাপটপ আনা হচ্ছে।

শাওমি স্মার্টফোন লঞ্চ: এবার রেডমি ল্যাপটপ আনা হচ্ছে 1

এতোদিন Redmi ব্র্যান্ডের অধীনে কেবলমাত্র স্মার্টফোন লঞ্চ করেছে Xiaomi। এবার Redmi ব্র্যান্ডের অধীনে নতুন ল্যাপটপ লঞ্চের খবর উঠে এসেছে।

সম্প্রতি ট্যুইটারে এক পোস্টে Redmi ল্যাপটপ লঞ্চের খবর সামনে উঠে এসেছে। সম্প্রতি Huawei এর সাব ব্র্যান্ড Honor এর অধীনে ল্যাপটপ লঞ্চ হয়। একই পথে হেঁটে এবার Redmi ব্র্যান্ডের অধীনে ল্যাপটপও নিয়ে আসছে Xiaomi।

জানা গেছে, সস্তা দামে ল্যাপটপ নিয়ে আসতে পারে Redmi। Xiaomi Mi Notebook ল্যাপটপে মেটাল বডি থাকলেও Redmi ল্যাপটপে প্লাস্টিক বিল্ড থাকতে পারে।

একই ইভেন্টে Redmi ব্র্যান্ডে ফ্ল্যাগশিপ চিপসেটসহ লঞ্চ হলো নতুন স্মার্টফোন। এতোদিন Redmi ব্র্যান্ডে শুধুমাত্র মিডরেঞ্জ স্মারত্রটফোন লঞ্চ করে আসছিলো Xiaomi। জানা গেছে, নতুন এই ফ্ল্যাগশিপ ফোনে থাকবে Snapdragon 855 চিপসেট।

এই ফোনে ডিসপ্লের নীচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। একাধিক স্টোরেজ এবং মেমোরি ভেরিয়েন্টে এই স্মার্টফোন পাওয়া যাবে। ছবি তোলার জন্য এতে থাকছে 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। সেইসঙ্গে থাকবে ৮ মেগাপিক্সেল ও ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনে একটি ৩২ মেগাপিক্সেল সেন্সরও ব্যবহার করেছে Xiaomi।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...