The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

হিন্দি-বাংলা দ্বিভাষিক সিরিজে ভিলেন চরিত্রে জয়া আহসান

ভারতের প্রথম মহিলা সিরিয়াল কিলারের কাহিনী হবে এটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান হিন্দি-বাংলা দ্বিভাষিক সিরিজে ভিলেনের চরিত্রে অভিনয় করতে চলেছেন। জয়া এই প্রথম অভিনয় করবেন একজন সিরিয়াল কিলারের ভূমিকায়!

হিন্দি-বাংলা দ্বিভাষিক সিরিজে ভিলেন চরিত্রে জয়া আহসান 1

এক ধাপ্পাবাজ ও তার সঙ্গিনী নিয়ে এই সিরিজের গল্পটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হতে চলেছে। এই চলচ্চিত্রটি তৈরি করবেন অরিন্দম শীল।

উনিশ শতকের প্রেক্ষাপটে বাস্তব চরিত্র নির্ভর এই সিরিজটির চিত্রনাট্য তৈরির কাজে গবেষণার উপর বেশি জোর দেওয়া হয়েছে। ভারতের প্রথম মহিলা সিরিয়াল কিলারের কাহিনী হবে এটি। জয়াকে ভিলেন চরিত্রে নেওয়া নিয়ে অরিন্দম বলেছেন, আমার প্রথম চলচ্চিত্র ’আবর্ত’তে প্রথম কোলকাতার বাংলা ছবিতে কাজ করেছিলেন জয়া। আমার নতুন এই প্রজেক্ট ‘ত্রৈলোক্য’-তে একজন শক্তিশালী অভিনেত্রীর প্রয়োজন ছিল। চরিত্রটির মধ্যে ৪/৫টি স্তর রয়েছে। তাই জয়া ছাড়া অন্য কারও কথা আমার মাথায় আসেনি। সিরিজে ত্রৈলোক্য চরিত্রে জয়া অভিনয় করলেও তার প্রেমিক হিসেবে চিন্তা-ভাবনা করা হচ্ছে বলিউডের কাওকে। এই সিরিজের ডিটেকটিভের চরিত্রে অভিনয় করছেন কোলকাতার আরেক খ্যাতিমান অভিনেতা টোটা রায় চৌধুরী।

এই বিষয়ে পরিচালক অরিন্দম আরও জানিয়েছেন, এটিই হবে আমার প্রথম হিন্দি কাজ। দুটো সিজন ধরে চলবে এই সিরিজটি। পূজার আগেই শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এই বছরের শেষ দিকে দেখা যাবে এই সিরিজটি।
হিন্দি-বাংলা দ্বিভাষিক সিরিজে ভিলেন চরিত্রে জয়া আহসান 2

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...