The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মনির খানের নতুন অ্যালবাম ‘হৃদয়ের যন্ত্রণা’ আসছে এই ঈদে

এই অ্যালবামে গান থাকবে মোট ১০টি। লিটন শিকদারের কথায় গানগুলোতে সুর ও সঙ্গীতায়োজন করেছেন শেখ সাদী খান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ‘হৃদয়ের যন্ত্রণা’ নামে নতুন একটি অ্যালবাম প্রকাশ করতে চলেছেন। ‘ঘুম নেই দুটি চোখে’র পর এটি ৪৩তম একক অ্যালবাম।

মনির খানের নতুন অ্যালবাম ‘হৃদয়ের যন্ত্রণা’ আসছে এই ঈদে 1

এই অ্যালবামে গান থাকবে মোট ১০টি। লিটন শিকদারের কথায় গানগুলোতে সুর ও সঙ্গীতায়োজন করেছেন শেখ সাদী খান। ইতিমধ্যে ৪টি গান ‘হৃদয়ের যন্ত্রণা, এ মনের স্মৃতির পাতায়, চুপি চুপি তুমি এত ভালোবেসেছো এবং ‘ভালোবেসে নিঃস্ব করেছো’ রেকর্ডিং হয়ে গেছে। বাকি গানগুলো রেকর্ডিংয়ের প্রস্তুতি চলছে।

মনির খান এই বিষয়ে সংবাদ মাধ্যমকে জানান, আমি সবসময় গুরুত্ব দিয়ে গান করি। দর্শকদের ভালো কিছু দেওয়ার চেষ্টা করি। এবারও এর কোনও ব্যতিক্রম ঘটবে না। আশা করছি দর্শকরা খুব ভালো কিছু পাবে।

‘হৃদয়ের যন্ত্রণা’ নামক মনির খানের এই অ্যালবামটি ঈদের পূর্বেই প্রকাশ করা হবে। এই শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেল ‘এমকে মিউজিক ২৪’ এ অডিও হিসেবে পাওয়া যাবে গানগুলো ও ঈদের পর ধারাবাহিকক্রমে গানগুলোর ভিডিও প্রকাশ করা হবে বলে জানিয়েছেন মনির খান নিজেই।

উল্লেখ্য যে, মনির খান গত বছর ৪২তম একক অ্যালবাম ‘ঘুম নেই দুটি চোখে’ নিয়ে হাজির হন। অডিও অ্যালবামের পাশাপাশি ছায়াছবির বিভিন্ন গান এবং দেশ-বিদেশে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করেন এই জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...