The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নায়লা নাঈম ১১ বছর বয়স হতে নিয়মিত রোজা রাখেন

নায়লা নাঈম জানিয়েছেন, ৯ বছর বয়সে প্রথম রোজা রাখার চেষ্টা করি। তারপর ১১ বছর বয়স থেকে নিয়মিত রোজা রাখি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রমজানে রুটিন কিছুটা চেঞ্জ হয়েছে আলোচিত এবং সমালোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈমের। তিনি জানিয়েছেন ১১ বছর বয়স হতে নিয়মিত রোজা রাখেন।

নায়লা নাঈম ১১ বছর বয়স হতে নিয়মিত রোজা রাখেন 1

নায়লা নাঈম জানিয়েছেন, ৯ বছর বয়সে প্রথম রোজা রাখার চেষ্টা করি। তারপর ১১ বছর বয়স থেকে নিয়মিত রোজা রাখি। সে কারণে রমজান মাস আসলে রুটিনটা টোটালি চেঞ্জ হয়ে যায়। অফিস নিয়ে ব্যস্ততা তো আছেই। রোজা রেখে টায়ার্ড হয়ে যাই… নামাজ রোজা ও অফিস নিয়েই এখন ব্যস্ত আছি।

নায়লা নাঈম ডেন্টাল হোম এর পর নতুন ব্যবসায় নেমেছেন। বর্তমানে রেস্টুরেন্ট ব্যবসা যুক্ত হয়েছে এর সঙ্গে। চেম্বার ও রেস্টুরেন্ট একই এলাকায়; খিলগাঁওতে। অবশ্য রেস্টুরেন্ট কয়েকজন বন্ধু দেখা-সোনা করে। এটা মূলত যৌথ ব্যবসা।

সংবাদ মাধ্যমকে বিয়ে নিয়ে আলোচিত এই অভিনেত্রী বলেছেন, ‘সোজাসাপ্টাভাবে বলতে গেলে বিয়ে নিয়ে আমার বেশ কমপ্লেক্স রয়েছে। বিয়ে আসলেও করবো কি না, এই মুহূর্তে কিছু বলতে পারছি না। এই বিষয়ে এখনও সিদ্ধান্তে উপনীত হতে পারিনি। তাছাড়া একটা ছেলে এসে আমার সঙ্গে খাপ খাওয়াবে কীভাবে সেটি একটা দেখার বিষয়।

কেনোনা আমি তো নানান কাজে সব সময় ব্যস্ত থাকি। এই যে আমার চেম্বার, রেস্টুরেন্ট, শোবিজ অঙ্গন ছাড়াও আমার কতোগুলো পোশাপ্রাণীও রয়েছে, যাদের পেছনে আমাকে অনেক সময়ও দিতে হয়। তাছাড়াও রয়েছে পরিবার, মা-বাবা। এতোকিছুর পর স্বামীকে সময় কীভাবে দেবো?। তবে স্থির হতে হবে, তাই আরেকটু সময় নেবো।

জানা গেছে, নায়লার পরিবারে রয়েছে শুধু মা-বাবা ও এক ভাই। ভাই ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি থেকে বিবিএ শেষ করে বর্তমানে জার্মানিতে। মাস দুয়েক হলো জার্মানির একটা ইউনিভার্সিটিতে পোস্ট গ্রাজুয়েশনে ভর্তির সুযোগ পেয়েছে সে।

তবে ঈদের কাজ নিয়ে কিছু বলেননি নায়লা নাঈম। বলেছেন, সময় হলেই জানতে পারবেন। অর্থাৎ দর্শকদের একটা ধাঁধাঁর মধ্যে রেখেছেন।

উল্লেখ্য, শোবিজ ও মডেলিং থেকে তিনি বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছেন সিনেমায় আইটেম গান করে। যে কারণে তাঁকে নিয়ে সমালোচনাও কম হয় না। রক্ষণশীল মানুষরা তাঁকে নিয়ে সব সময় সমালোচনায় মেতে থাকেন। তবে তিনি এই বিষয়ে একেবারেই গা দেন না। নায়লা নাঈম নিজের মতো করেই তাঁর কাজগুলো করে যাচ্ছেন যথারিতি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...