The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ আসছে চমক ও উত্তেজনা ছড়াতে! [ট্রেলার]

সম্প্রতি প্রকাশ করা হয় এর ট্রেলার। ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ শিরোনামে সিনেমাটি দারুণ সব চমক নিয়ে হাজির হচ্ছে বলে মনে করা হচ্ছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় হলিউড তারকা আরনল্ড শোয়ার্জনেগার অভিনীত ‘টার্মিনেটর’ সিরিজের সিনেমাগুলোর কথা কে না জানে। এবার ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ আসছে চমক ও উত্তেজনা ছড়াতে।

‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ আসছে চমক ও উত্তেজনা ছড়াতে! [ট্রেলার] 1

‘টার্মিনেটর’ সিরিজে শোয়ার্জনেগারের উপস্থিতি মানেই যেনো একটা অন্যরকম উত্তেজনা। একশনধর্মী সিনেমাপ্রেমীদের কাছে এই সিরিজের সিনেমাগুলো ভিষণভাবে জনপ্রিয়। ক্যালিফোর্নিয়ার গর্ভনর হওয়া সত্বেও দর্শকদের চাহিদার কারণে শোয়ার্জনেগার কাজ করেছিলেন টার্মিনেটরের আরও ৩টি কিস্তিতে। এবার তাকে নিয়ে নির্মিত হলো ‘টার্মিনেটর’ সিরিজের চতুর্থ কিস্তিটি।

সম্প্রতি প্রকাশ করা হয় এর ট্রেলার। ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ শিরোনামে সিনেমাটি দারুণ সব চমক নিয়ে হাজির হচ্ছে বলে মনে করা হচ্ছে। পরিচালক জেমস ক্যামেরন অ্যাকশন হিরো শোয়ার্জনেগারের বিপরীতে ৩৫ বছর পর ফিরিয়ে আনলেন অ্যাকশন কুইন লিন্ডা হ্যামিল্টনকে। টার্মিনেটরের প্রথম পর্বে ছিলেন এই সুন্দরী তারকা।

সিনেমাটিতে ৬০ বছর বয়সী এই তারকাকে পুরোপুরি মারকুটে ভূমিকায় তুলে ধরা হয়। যা ট্রেলারেও প্রকাশ পেয়েছে। বরাবরের মতোই সারা কন্নোরের চরিত্রেই দেখতে পাওয়া যাবে তাকে।

বিশ্বখ্যাত এই পরিচালক জেমস ক্যামেরুন পরিচালনার পাশাপাশি সিনেমাটির চিত্রনাট্যও করেছেন। সিনেমার ট্রেলার ইতিমধ্যেই ‘টার্মিনেটর’ ভক্তদের মনে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে দিয়েছে। প্রায় ২০০ মিলিয়ন বাজেটের এই সিনেমা এই বছরের শেষের দিকে আগামী ১ নভেম্বর মুক্তি পাবে রুপালি পর্দাতে।

দেখুন ট্রেলারটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...