The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শাকিব-ববির ‘নোলক’ আজ মুক্তি পাচ্ছে ৭০ সিনেমা হলে

পরবর্তীতে মুক্তিপ্রাপ্ত হলের সংখ্যা বাড়বে। তবে প্রথম সপ্তাহে কেবল মাত্র বাছাই করা হলগুলোতেই মুক্তি পাচ্ছে ছবিটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই ঈদে ৭০ সিনেমা হলে মুক্তি পাচ্ছে শাকিব খান ও ববি অভিনীত চলচ্চিত্র ‘নোলক’। ছবিটি আজ ঈদের দিন হতে দেশব্যাপী সকল প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাচ্ছে।

শাকিব-ববির ‘নোলক’ আজ মুক্তি পাচ্ছে ৭০ সিনেমা হলে 1

পরবর্তীতে মুক্তিপ্রাপ্ত হলের সংখ্যা বাড়বে। তবে প্রথম সপ্তাহে কেবল মাত্র বাছাই করা হলগুলোতেই মুক্তি পাচ্ছে ছবিটি।

ছবিটি মুক্তির বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিইও মো. আলিমুল্লাহ খোকন।

নায়িকা ববি ‘নোলক’ বিষয়ে জানিয়েছেন, ছবিটি আমার ক্যারিয়ারে অন্যতম একটি ছবি। আশা করছি ঈদে নোলক দর্শকদের হৃদয় জয় করতে সক্ষম হবে। দর্শকরা সবসময় উৎসবে মৌলিক ছবি দেখতে পছন্দ করেন। সেদিক থেকে ‘নোলক’ দর্শকদের প্রত্যাশা পূরণ করতে সক্ষম হবে বলেও আশা প্রকাশ করেছেন এই নায়িকা।

উল্লেখ্য, ২০১৭ সালের ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে ‘নোলক’ এর শুটিং শুরু হয়েছিলো। সেখানে টানা ২৮ দিন শুটিং শেষে দেশে ফেরার পর এই ছবির পরিচালক রাশেদ সাহার সঙ্গে দ্বন্দ্ব শুরু হয় প্রযোজক সনেটের। এতে করে ছবির পরবর্তী নির্মাণ কাজ কয়েক দফায় পিছিয়ে যাওয়ায় এক অচলাবস্থার সৃষ্টি হয়।

পরে রাশেদ সাহাকে সরিয়ে ছবিটি পরিচালনা করেন প্রযোজক নিজেই। যে কারণে জটিলতা বাড়তে থাকলেও ২০১৮ সালের ২২ জুলাই কোলকাতায় ছবির শুটিং শুরু হয়। এরপর ছবির কাজ শেষ হয়।

ফেরারি ফরহাদের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে ছবিটি প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...