The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

টিভি শো নিয়ে বাবার সঙ্গে ১৮ মাসের শিশুর আলাপচারিতা! [ভিডিও]

বিস্ময়কর ওই শিশুর নাম কিংস্টন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টেলিভিশনের একটি শো নিয়ে বাবার সঙ্গে মাত্র ১৮ মাস বয়সী এক শিশুর আলাপচারিতার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। অঙ্গভঙ্গির তাৎক্ষণিক দারুণ জবাব দিয়েছে এই ক্ষুদে শিশুটি!

টিভি শো নিয়ে বাবার সঙ্গে ১৮ মাসের শিশুর আলাপচারিতা! [ভিডিও] 1

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল বলেছে, বিস্ময়কর ওই শিশুর নাম কিংস্টন। তার বাবার নাম ডেসটিন প্রিয়র (২৬)। তিনি একজন কমেডিয়ান। একটি শো’র গ্র্যান্ড ফিনালে চলাকালীন সময় বাবা-ছেলের এই দৃশ্য ক্যামেরাবন্দি করেন মা শানিয়েক প্রিয়র। পরে এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা হলে মুহূর্তে সেটি ভাইরাল হয়ে যায়।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, কৃষ্ণকায় বাবা এবং ছেলে সোফায় হেলান দিয়ে একসঙ্গে টিভির শো উপভোগ করছেন। বাবা শো দেখে ছেলের দিকে তাকিয়ে নানা অঙ্গভঙ্গিও করছেন। আধো আধো বলে বাবার অঙ্গভঙ্গির দারুণ জবাবও দিচ্ছেন সে, ঠিক যেমন একজন পরিণত মানুষ সচরাচর আলাপচারিতায় করে থাকে। কথা বলার এক পর্যায়ে বাবা ক্ষুদে শিশুটির কাছে জানতে চাইছেন, সে বিষয়টি আসলে বুঝেছে কি না। প্রতি উত্তরে শিশুটি এমন ভাব দেখায় যেনো সে বিষয়টি বোঝেনি।

শিশুটির মা গত মঙ্গলবার তার ফেসবুক অ্যাকাউন্টে এই বিশেষ ভিডিওটি আপলোড করেন। এই পর্যন্ত ভিডিওটি সাড়ে ৭ লাখ বার দেখা হয়ে গেছে। মন্তব্য করেছেন দুই লাখেরও অধিক মানুষ। এটি শেয়ার করেছেন ১১ লাখেরও বেশি ফেসবুক ব্যবহারকারী।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...