সদ্য জন্ম নেওয়া তৃতীয় সন্তান ‘আবরাম’ বিষয়ে মুখ খুললেন শাহরুখ খান!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বলিউড সুপারস্টার শাহরুখ খান ও তার স্ত্রী গৌরি খানের সিদ্ধান্তে সারোগেসির (এই পদ্ধতিতে বাবা ও মায়ের ভ্রূণ দিয়ে অন্য নারীর গর্ভে সন্তানের জন্ম দেয়া হয়) মাধ্যমে সদ্যপ্রসূত তৃতীয় সন্তান নিয়ে প্রচুর বিতর্ক এবং সমালোচনার মধ্যে ছিলেন এই দম্পতি। তাদের তৃতীয় সন্তানের নাম দিয়েছেন আবরাম। তাদের এই তৃতীয় সন্তানকে নিজেদের বাড়ি মান্নাতে বরণ করে নিতে ঘরোয়ার পার্টি আয়োজন করেন এবং পাশাপাশি আবরাম এর ব্যাপারে স্পষ্ট বক্তব্যও তুলে ধরেন তিনি ।


srk2

খবরে প্রকাশ,গত মঙ্গলবার তার সদ্যপ্রসূত সন্তান আবরাম এর ব্যাপারে যাবতীয় গুজব এবং বিতর্কের ব্যাপারে মুখ খুলেছেন কিং খান। অবশ্য এ ব্যাপারে আরও থেকেই শোনা যাচ্ছিলো শাহরুখের পরিবারে নতুন আরেকজন সদস্য আসতে যাচ্ছে এবং সেটা গৌরি খানের গর্ভে নয় বরং সারোগেসির মাধ্যমে। এই ব্যাপারে পূর্বে দি ঢাকা টাইমস্ এ “কৃত্রিম পদ্ধতিতে সন্তানের জন্ম দিবেন শাহরুখ ও গৌরি খান” এ সম্পর্কিত খবর প্রকাশিত হয়।

কিং খানের নামে অবশ্য শোনা যাচ্ছিলো তার সন্তান ভূমিষ্ঠ হবার আগেই তিনি নাকি সন্তানের লিঙ্গ জানার ব্যাপারে চেষ্টা করেছিলেন এবং তা নিয়ে জানতে আরেকটি রিপোর্ট  সন্তান জন্মের আগেই তার লিঙ্গ নির্ধারণ করায় বিপাকে শাহরুখ খান’ তেও চোখ রাখতে পারেন। তিনি অবশ্য প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, সন্তান জন্মের আগেই তার লিঙ্গ নির্ধারণ করা হয়নি। এইসব তথ্য প্রকাশে দেরী হওয়ার কারণ জানতে কিং খান জানান, এ ব্যাপারে কিছুটা নীরব ছিলেন কারণ তাদের তৃতীয় সন্তানটি ছিল প্রি ম্যাচিউর, স্বাস্থ্যগত কারণে কিছুটা দুর্বল এবং সে কারণে গৌরি এবং সে দুইজনেই খুব দুঃশ্চিন্তাগ্রস্ত ছিলেন। সেই কারণেই এই ব্যাপারে কিছু বলেন নি তারা।

gauri-khan-herve-leger-black

আরো জানা যায়, পরিবারের সদস্যদের গোপনীয়তার স্বার্থেই এ ব্যাপারে নিশ্চুপ ছিলেন শাহরুখ খান। কিন্তু কিছু মিডিয়া প্রতিষ্ঠানের ভুল পদক্ষেপে তার নামে তার পরিবারকে জড়িয়ে একটা বিব্রতকর পরিস্থিতিতে ফেলা হয়েছে। তার নামে আনীত অভিযোগ তিনি অস্বীকার করেন এবং যে হাসপাতালে তার সন্তান ভূমিষ্ঠ হয়েছে সেখানকার ডাক্তার, নার্স যাদের ঐকান্তিক চেষ্টায় তার বাচ্চা এখন সুস্থ আছে তাদের ধন্যবাদ জানাবার পাশাপাশি দুঃখও প্রকাশ করেন মিডিয়ার অনাকাঙ্ক্ষিত প্রশ্নের সম্মুখীন হবার জন্য। অভিমানে পরিবারের আবরাম সম্পর্কে আর তথ্যই তিনি দেননি। এমনকি তৃতীয় সন্তানটি ছেলে না কি মেয়ে তাও নিশ্চিত করে কিছু জানাননি তিনি।

মুম্বাই পৌর কার্যালয় থেকে শাহরুখ খানকে চিঠি দেয়া হলে তার ব্যক্তিগত সহকারী করুণা বাদোয়াল এ ব্যাপারে বিস্তারিত জানিয়ে সে চিঠির উত্তর দেন। সমস্ত যাচাই প্রক্রিয়া শেষ হলে শাহরুখের সন্তান এবং তার লিঙ্গ নির্ধারণ নিয়ে সৃষ্টি বির্তকের বিষয় নিয়ে তারা তাদের মতামত জানাবেন।

উল্লেখ্য, গত ২৭ মে মুম্বাইয়ের আন্ধেরিতে মাসরনি হাসপাতালে ডাক্তার যতীন শাহের তত্বাবধানে শাহরুখ এবং গৌরির তৃতীয় সন্তান আবরাম ভূমিষ্ঠ হয়।

তথ্যসূত্রঃ টাইমস অফ ইন্ডিয়া, ইন্ডিয়ান এক্সপ্রেস

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...