The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ এর সঙ্গে যুক্ত হলো ‘আব্বাস’ চলচ্চিত্র

জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে ফোন করে যে কেও পুলিশ, ফায়ার সার্ভিস এবং অ্যাম্বুলেন্স সহায়তা পেয়ে থাকেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে ফোন করে যে কেও পুলিশ, ফায়ার সার্ভিস এবং অ্যাম্বুলেন্স সহায়তা পেয়ে থাকেন। আনুষ্ঠানিকভাবে এই সেবার উদ্বোধন করা হয় ২০১৭ সালের ১২ ডিসেম্বর। এবার এই জরুরি সেবা ৯৯৯ এর সঙ্গে যুক্ত হলো চিত্রনায়ক নিরব হোসেন অভিনীত ‘আব্বাস’ চলচ্চিত্র।

‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ এর সঙ্গে যুক্ত হলো ‘আব্বাস’ চলচ্চিত্র 1

জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে ফোন করে যে কেও পুলিশ, ফায়ার সার্ভিস এবং অ্যাম্বুলেন্স সহায়তা পেয়ে থাকেন। আনুষ্ঠানিকভাবে এই সেবার উদ্বোধন করা হয় ২০১৭ সালের ১২ ডিসেম্বর। এবার এই জরুরি সেবা ৯৯৯ এর সঙ্গে যুক্ত হলো চিত্রনায়ক নিরব হোসেন অভিনীত ‘আব্বাস’ চলচ্চিত্র।

জানা গেছে, সম্প্রতি ‘আব্বাস’ সিনেমার টিম ও জাতীয় জরুরি সেবা ৯৯৯ আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হলো। জাতীয় জরুরী সার্ভিসের এই সেবাটিকে জনসাধারণরে মাঝে ছড়িয়ে দেওয়ার জন্য যুক্ত হয়েছে ‘আব্বাস’ সিনেমা। এর মাধ্যমে সিনেমাটি মূলত মানুষের কাছে ৯৯৯ সেবা সম্পর্কে প্রচারণা চালাবে।

এই চুক্তিটি সম্পর্কে জাতীয় জরুরি সেবা বিভাগের পুলিশ সুপার মো. তবারক উল্লাহ বলেছেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ জনগণকে পুলিশ, ফায়ার সার্ভিস এবং অ্যাম্বুলেন্স সেবা দিয়ে চলেছে। বহুল জনপ্রিয় এই সেবা মাধ্যমটির সঙ্গে ‘আব্বাস’ চলচ্চিত্রটিও যুক্ত হলো। আপনারা ‘আব্বাস’ চলচ্চিত্রের সঙ্গে থাকুন। পাশাপাশি জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর সেবাও নিন।

সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ চলচ্চিত্রটি আগামী ৫ জুলাই মুক্তি পেতে চলেছে। ছবির প্রচারণা হিসেবে ইতিমধ্যে ফাস্টলুক প্রকাশের পর হতে প্রশংসায় ভাসছেন জনপ্রিয় নায়ক নিরব। এতে এক ভিন্ন নিরবকে দেখা যাবে বলে আগ্রহের সৃষ্টি হয়েছে সিনেমাপ্রেমীদের মধ্যে।

মধ্যবিত্ত জীবনের টানাপোড়েন, প্রেম-ভালোবাসা, রাজনীতি, সমাজের অবক্ষয় চিত্রসহ বাস্তব জীবনের নানা অংশ তুলে ধরা হয়েছে ‘আব্বাস’ সিনেমার মাধ্যমে। এতে বাড়তি চমক হিসেবে নায়িকার পাশাপাশি অভিষেক হচ্ছে গায়িকা সোহানা সাবারও। ছবির ‘আমার কি কেও আছে, থাকবে আশেপাশে’ – এমন কথার একটি দ্বৈত গানে ইমরান মাহমুদুলের সঙ্গে কণ্ঠ দিয়েছেন সোহানা সাবা। মাহমুদ মানজুরের কথায় এই গানটির সুর করেছেন আহমেদ হুমায়ূন।

লাইভ টেকনোলজিসের ব্যানারে নির্মিতব্য এই চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন জসিম উদ্দিন। নিরব-সাবা জুটি ছাড়াও এই চলচ্চিত্রে আরও দেখা যাবে সূচনা আজাদ, অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, জয় রাজ, সমাপ্তি মাসুক, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খানসহ প্রমুখ। এদিকে ছবির একটি বিশেষ অংশে আইটেম গার্ল নায়লা নাঈমকেও দেখা যাবে বলে জানানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...