The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নিপুন এবার বোনের গানের মডেল হলেন

৩০ লাখ টাকারও বেশি বাজেটের এই মিউজিক ভিডিওটিতে মডেল হিসেবে দেখা যাবে নিপুনকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নিপুন। দীর্ঘদিন অভিনয়ে না থাকলেও এবার নিজের বোনের গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে এই অভিনেত্রীকে।

নিপুন এবার বোনের গানের মডেল হলেন 1

নিপুন শোবিজের বাইরে তিনি ব্যস্ত রয়েছেন নিজের ব্যবসা নিয়ে। ৩০ লাখ টাকারও বেশি বাজেটের এই মিউজিক ভিডিওটিতে মডেল হিসেবে দেখা যাবে নিপুনকে।

গণমাধ্যমকে সম্প্রতি নিপুন নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বর্তমানে কোলকাতায় রয়েছেন। সেখানেই হয়েছে বিগ বাজেটের জমকালো আয়োজনে এই মিউজিক ভিডিওর শুটিং।

নিপুণ বেশ উচ্ছ্বসিত হয়ে জানান আরও মজার একটি খবর। সেটি হলো ‘রঙের কৌটা’ নামে এই গানটি গেয়েছেন নিপুণেরই বড় বোন নারগিস পলিন আক্তার। তাকে গানটি গাওয়ার পাশাপাশি দেখা যাবে এই ভিডিওতেও।

গানটির ভিডিও নির্মাণের দায়িত্ব পালন করছেন বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার পবন শেঠি এবং বব। এ মিজানের কথায় পার্টি মুডের এই গানটির সংগীতায়োজন করেছেন বর্তমান প্রজন্মের গানের প্রিয়মুখ শওকত আলী ইমন।

এই বিষয়ে নিপুণ বলেন, ‘আমার বোন পলিন লণ্ডনে বসবাস করছেন দীর্ঘ দিন ধরেই। সেখানেই তার সংসার এবং কর্মজীবন। ছোটবেলা থেকেই তিনি গান খুব পছন্দ করেন। নিয়মিত গান করেন বিভিন্ন অনুষ্ঠানে। তবে আনুষ্ঠানিকভাবে এই প্রথম বাজারে আসছে তার গাওয়া কোনো গান। বোন হিসেবে এটা আমার জন্য সত্যিই আনন্দের।’

তিনি আরও বলেন, ‘গত কয়েকদিন ধরেই কোলকাতায় গানের ভিডিওর চিত্রায়ণ হয়েছে। আমি এবং আপু দুজনেই শুটিং এ অংশ নিয়েছি। দুজনকেই ভিডিওতে দেখা যাবে। শুটিং শেষ করে ইতিমধ্যেই লন্ডনে চলে গেছেন আপু। তার ছুটিও শেষ। এখন এই গানের সবকিছুই আমাকে দেখতে হচ্ছে। শুটিং শেষ হওয়ার পর সম্পাদনার কাজ শুরু হয়েছে ভিডিওটির।’

আসছে ঈদুল আজহা উপলক্ষে দেশের জনপ্রিয় কোনো একটি প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে প্রকাশ করা হবে পলিনের গাওয়া ‘রঙের কৌটা’ গানটি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...