The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী বললেন ‘মোদি খুব ভালো মানুষ’

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী ছবির ক্যাপশনে প্রশংসায় ভরিয়ে দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জাপানের ওসাকায় জি ২০ সামিট শুরু হওয়ার পর থেকেই বিশ্বের বড় বড় রাষ্ট্রগুলোর সরকার প্রধানদের নিয়ে নানা খবর আসছে। এবার তেমনই একটি খবর হয়েছে সংবাদ মাধ্যমে। অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী টুইটারে বললেন ‘মোদি খুব ভালো মানুষ’।

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী বললেন ‘মোদি খুব ভালো মানুষ’ 1

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সেলফি তুলে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী টুইটারে পোস্ট করলেন। ছবির ক্যাপশনে প্রশংসায় ভরিয়ে দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে।

জাপানের ওসাকায় জি ২০ সামিট শুরু হয়েছে। ওই সামিটেই মোদির সঙ্গে দেখা হয় অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনের। দু’জনের মধ্যে বেশ কিছুক্ষণ কথাবার্তাও হয়। তারপরই মোদির সঙ্গে সেলফি তুলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন। নিজের টুইটার হ্যান্ডলে সেই ছবি পোস্ট করে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন ক্যাপশন লেখেন, ‘কিতনা আচ্ছা হ্যায় মোদি (মোদি খুব ভালো)’।

উল্লেখ্য, জি ২০ সম্মেলনে শনিবার ইন্দোনেশিয়া এবং ব্রাজিলের প্রেসিডেন্টের সঙ্গে পৃথকভাবে দ্বিপাক্ষিক ব্যবসা নিয়ে বৈঠক করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার পূর্বের দিনই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, চীনের প্রেসিডেন্ট শি চিনফিং, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গেও কথা হয়েছে।

Loading...