The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নিজের লেখা গল্পের নায়িকা হতে যাচ্ছেন মেহজাবিন

প্রথমবারের মতো তার নিজের লেখা গল্পে নির্মিত হচ্ছে নাটক ‘আবারো স্বপ্ন দেখি’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মডেল ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ছোট পর্দায় একের পর এক নাটকে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। এবার তিনি নিজের লিখা গল্পের নায়িকা হতে চলেছেন।

নিজের লেখা গল্পের নায়িকা হতে যাচ্ছেন মেহজাবিন 1

ছোট পর্দার বর্তমান প্রজন্মের অন্যতম জনপ্রিয় মুখ হলেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। নতুন নতুন নাটক নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। যেনো দম ফেলার সময় নেই তার। অভিনয়ের ব্যস্ততার মাঝেও এবার মেহজাবিন শোনালেন নতুন এক খবর। এবার নিজের লেখা গল্পের নায়িকা হতে চলেছেন মেহজাবিন চৌধুরী।

এবার প্রথমবারের মতো তার নিজের লেখা গল্পে নির্মিত হচ্ছে নাটক ‘আবারো স্বপ্ন দেখি’। এই নাটকে মেহজাবিন দুইটি বিষয় তুলে ধরার চেষ্টা করেছেন। একটি হলো পেশাগতভাবে প্রত্যেকেই পরিশ্রম অনুযায়ী ন্যায্য পারিশ্রমিক পান না এবং অন্যটি হলো ঈদকে ঘিরে বিভিন্ন ধরনের পেশাজীবী মানুষের নানা ধরনের পরিকল্পনা থাকে এবং চাওয়া-পাওয়াও থাকে।

এই নাটকটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। নির্মাতা মাহমুদুর রহমান হিমি জানিয়েছেন, আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেল ও হিয়া এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রচার হবে এই ‘আবারো স্বপ্ন দেখি’ নাটকটি।

নিজের লেখা গল্পের নায়িকা হতে যাচ্ছেন মেহজাবিন 2

‘আবারো স্বপ্ন দেখি’ নাটকটিতে মেহজাবিন অভিনয় করেছেন কাজের বুয়ার চরিত্রে এবং তার বিপরীতে শ্যামল মাওলা অভিনয় করেছেন ড্রাইভারের চরিত্রে। দর্শকদের এই নাটকটি ভালো লাগবে বলে আশা প্রকাশ করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...