The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ঈদের নাটকে ভালোবাসার গল্পে তানজিন তিশা

তানজিন তিশাকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। অভিনয় দক্ষতা দিয়ে ইতিমধ্যে দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন তিনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনেত্রী তানজিন তিশা একের পর এক নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করে চলেছেন। ঈদ এলেই তার নাটক দেখার জন্য দর্শকরা উদগ্রীব হয়ে থাকেন। এবারও ঈদের নাটকে ভালোবাসার গল্পে অভিনয় করলেন তানজিন তিশা।

ঈদের নাটকে ভালোবাসার গল্পে তানজিন তিশা 1

অভিনেত্রী তানজিন তিশা একের পর এক নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করে চলেছেন। ঈদ এলেই তার নাটক দেখার জন্য দর্শকরা উদগ্রীব হয়ে থাকেন। এবারও ঈদের নাটকে ভালোবাসার গল্পে অভিনয় করলেন তানজিন তিশা।

তানজিন তিশাকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। অভিনয় দক্ষতা দিয়ে ইতিমধ্যে দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন তিনি। তার অভিনিত নাটকগুলো বেশির ভাগই রোমান্টিক ঘরনার হয়ে থাকে। এবার ভালোবাসার গল্প নিয়ে নির্মিত আরও একটি নাটকে অভিনয় করলেন তানজিন তিশা। তবে পূর্বের রোমান্টিক গল্পের নাটকগুলো হতে এবারের নাটকটি কিছুটা ভিন্ন ধারার নাটক।

ঈদের জন্য নির্মিত তানজিন তিশার এই নাটকের নাম ‘শুনতে কী পাও’। নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। নাটকটিতে তিশার বিপরীতে দেখা যাবে অপূর্বকে।

ভালোবাসার গল্প নিয়ে নির্মিত নতুন এই নাটকটি সম্পর্কে তানজিন তিশা বলেন, ‘নানাভাবে দু’জন মানুষের হৃদয়ের সম্পর্ক গড়ে ওঠে। কখনও কখনও তা হয়ে ওঠে পারিবারিক সংঘাতের কারণ, কখনও ভুল বোঝাবুঝি নিয়ে মনের টানাপড়েন ঘটে। আবার কখনওবা ত্যাগের মধ্য দিয়েও ভালোবাসার প্রকাশ পায়। সেজন্য ভালোবাসার গল্প নানাভাবে দর্শকের সামনে ধরা দেয়। ‘শুনতে কী পাও’ নাটকের গল্প আমার আগের নাটগুলোর থেকে একেবারেই আলাদা। অন্তত নাটক দেখার পর দর্শকরাও তা স্বীকার করবেন।’

ঈদের নাটকে ভালোবাসার গল্পে তানজিন তিশা 2

নির্মাতা জানিয়েছেন, কাব্য ও রায়া নামের শিক্ষক এবং ছাত্রীর ভালোবাসা নিয়ে এই নাটকের গল্পটি উঠে এসেছে। তাদের মধ্যে আগে থেকেই পরিচয় ছিল। তারপর একসময় কাব্য’র একটি শিক্ষাপ্রতিষ্ঠানে চাকরি হয়। ঘটনাক্রমে সেই শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রী হলো রায়া। তবে কাব্য শিক্ষকতার জায়গা হতে রায়াকে তার ভালোবাসার কথা বলতে পারে না। তাই একসময় বাধ্য হয়ে কাব্য চাকরি ছেড়ে দিয়ে রায়াকে তার ভালোবাসার কথা জানিয়ে দেয়। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে এই নাটকটি।

উল্লেখ্য যে, নির্মাতা সূত্রে জানানো হয়েছে আগামী কোরবানীর ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে ‘শুনতে কী পাও’ নাটকটি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...