The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এমন এক দ্বীপ যেখানো থাকা-খাওয়ার সঙ্গে পাবেন ৪৮ হাজার টাকাও!

এই দ্বীপে বসবাসের জন্য গ্রিস সরকারের পক্ষ হতে প্রতি পরিবারকে দেওয়া হবে বিনামূল্যে বাড়ি এবং খাবার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই মাঝে-মধ্যেই এমন কিছু দ্বীপের খবর আসে যেগুলো মানব সভ্যতা সত্যিই বিস্মিত করে। যেমন আজ রয়েছে এমন এক দ্বীপের গল্প যে দ্বীপে বসবাসকারীদের থাকা খাওয়ার পাশাপাশি আরও পাওয়া যাবে ৪৮ হাজার টাকাও!

এমন এক দ্বীপ যেখানো থাকা-খাওয়ার সঙ্গে পাবেন ৪৮ হাজার টাকাও! 1

আপনি যদি কংক্রিটের এই জীবন ছেড়ে দিতে চান বা যদি পেতে চান নির্মল আলো-বাতাস এবং প্রাকৃতিক জীবন; তাহলে বলতে হবে যে আপনার জন্য সত্যিই সুখবর। গ্রিসের এথেন্স হতে বিমানে মাত্র ৪৫ মিনিটের পথ। এই দ্বীপটির নাম অ্যান্টিক্যাথেরা। এক অন্যরকম নিরিবিলিতে পরিবারসহ সারাজীবন কাটিয়ে দিতে চাইলে আপনিও চলে যেতে পারেন এই দ্বীপটিতে।

এই দ্বীপে বসবাসের জন্য গ্রিস সরকারের পক্ষ হতে প্রতি পরিবারকে দেওয়া হবে বিনামূল্যে বাড়ি এবং খাবার। সেইসঙ্গে প্রতি পরিবারকে দেওয়া হবে ৫০০ ইউরো, যা বাংলাদেশী টাকায় প্রায় ৪৮ হাজার টাকা!

আপনি বোধহয় ভাবছেন এও আবার হয় নাকি? কিন্তু সত্যিই হচ্ছে। বাস্তবেই এই দ্বীপটিতে বসবাসের জন্য এমন লোভনীয় অফার দেওয়া হয়েছে।

বর্তমানে এই দ্বীপটি মাত্র ২৪ জন মানুষ বসবাস করেন। গ্রিস প্রশাসন চাইছে সেখানকার জনসংখ্যা আরও বাড়াতে। তাই বাইরে থেকে মানুষ এনে এখানে জনসংখ্যা বৃদ্ধির চেষ্টা করা হচ্ছে।

তবে গ্রিস সরকার সেইসব পরিবারকে বেশি অগ্রাধিকার দিতে চাইছে যাদের অন্তত ৩টি সন্তান রয়েছে। এই দ্বীপটিতে বিদ্যুৎ, ইন্টারনেটসহ আধুনিক অনেক সুযোগ সুবিধাও রয়েছে। আপনিও চাইলেই এখানে গিয়ে আরাম-আয়েশে বসবাস করতে পারেন! তো আর দেরি কেনো?

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...