The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বাংলাদেশের সেরা ১০ ইউটিউব চ্যানেল

বাংলাদেশের সেরা ইউটিউব চ্যানেল এর তালিকায় Anupam Movie Songs সবার শীর্ষে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইউটিউব হল ভিডিও শেয়ার এর জন্য তৈরি করা একটি সামাজিক মাধ্যম, যার যাত্রা শুরু হয় ২০০৫ সালে। বাংলাদেশেও এই ইউটিউব চ্যানেল অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। আজ বাংলাদেশের সেরা ১০টি ইউটিউব চ্যানেল সম্পর্কে জেনে নিন।

বাংলাদেশের সেরা ১০ ইউটিউব চ্যানেল 1

বর্তমানকালে ইউটিউব শুধুই ভিডিও শেয়ারে নিজেকে সীমাবদ্ধ রাখেনি বর্তমানে ইউটিউব ভিডিও ক্লিপ, সিনেমা, গান, ডকুমেন্টরি এবং আরো নানা ধরণের ভিডিওর বিশাল একটি আর্কাইভে পরিণত হয়েছে। ইউটিউব এর জনপ্রিয়তা আকাশচুম্বী। সম্প্রতিকালে অ্যালেক্সা র‍্যাংকিং মতাবেক গুগল এর পরের স্থান ইউটিউব দখল করেছে। ইউটিউব থেকে আয় করাও যায়। আপনি সম্পূর্ণ বিনামুল্যে ইউটিউবে আপনার নিজের একটি অ্যাকাউন্ট খুলে আপনি নিজেই ইউটিউবে ভিডিও দিতে পারবেন। গুগোলের অংশ হওয়ার পর থেকে হোস্টেড এডসেন্সের মাধ্যমে এড দেখিয়ে এখান থেকে অর্থ উপার্জন করা যাচ্ছে অতিব সহজে। বর্তমানে বাংলাদেশও ইউটিউব ব্যবহারে কোন অংশে পিছিয়ে নেই। বর্তমানে আমাদের দেশেও রয়েছে লাখো ব্যবহারকারী এবং হাজারো ইউটিউব চ্যানেল।

তাহলে আসুন জেনে নেই বাংলাদেশের সেরা ও তালিকার প্রথম ১০টি ইউটিউব চ্যানেল সম্পর্কেঃ

১. Anupam Movie Songs: বাংলাদেশের সেরা ইউটিউব চ্যানেল এর তালিকায় Anupam Movie Songs সবার শীর্ষে। এটি একটি বিনোদনমূলক ইউটিউব চ্যানেল। এই চ্যানেলটিতে আমাদের দেশের বাংলা সিনামার গান সমূহ প্রদর্শন করা হয়ে থাকে। বর্তমানে এই চ্যানেলের সাবস্ক্রাইবার ২.২মিলিয়নের বেশি। আমাদের বাংলাদেশি সিনামার গানের ঐতিহ্য রক্ষার্থে এই চ্যানেলটি অতুলনীয় ভুমিকা পালন করে চলেছে।

২. Rabbitholebd Sports: বাংলাদেশের ২য় তম ইউটিউব চ্যানেলের স্থানে রয়েছে Rabbitholebd Sports । এটি একটি খেলাধুলা বিষয়ক চ্যানেল যা বাংলাদেশের ক্রিকেটপ্রেমী মানুষদের জন্য একটি অতিব পরিচিত নাম। বর্তমানে এই চ্যানেলের সাবস্ক্রাইবার ২.৬মিলিয়নের বেশি। ক্রিকেটের সকল খবরা খবর, সকল উত্তেজনা মূলক মুহূর্ত, বিভিন্ন হাইলাইটস এক কথায় ক্রিকেটের সকল তথ্য ভিডিও দ্বারা উপস্থাপন করা হয় এই চ্যানেলে।

বাংলাদেশের সেরা ১০ ইউটিউব চ্যানেল 2

৩. Channel i Tv: Channel i বাংলাদেশের একটি জনপ্রিয় টিভি চ্যানেল। এটি একটি সম্পূর্ণ বিনোদনমূলক ইউটিউব চ্যানেল। এই চ্যানেলে নানান নাটক, সিনামা, টেলিফিল্ম, অনুষ্ঠান ইত্যদি সম্প্রচার করা হয়। বর্তমানে এই চ্যানেলের সাবস্ক্রাইবার ২.৭মিলিয়নের বেশি। এটি বাংলাদেশের ৩য় তম ইউটিউব চ্যানেল।

৪. AroundMeBD: তলিকার চতুর্থ স্থানে রয়েছে এই AroundMeBD চ্যানেলটি। বর্তমানে এই চ্যানেলের সাবস্ক্রাইবার ১.৮মিলিয়নের বেশি। এটি একটি রান্না বিষয়ক জনপ্রিয় ইউটিউব চ্যানেল। আমদের গ্রাম বাংলার ঐতিহ্যবাহী সকল জনপ্রিয় রান্না ও নানান পরিবেশ নিয়ে চমৎকার সব ভিডিও ফুটেজ তৈরি করা হয় এই চ্যানেলটিতে।

বাংলাদেশের সেরা ১০ ইউটিউব চ্যানেল 3

৫. Riot: Riot একটি খেলাধুলা বিষয়ক চ্যানেল এখানে পৃথিবীর অন্যতম জনপ্রিয় খেলা wwe রেস্লিং এর সকল খেলা ও উত্তেজনামূলক ভিডিও প্রচার করা হয়ে থাকে। জনপ্রিয়তার তালিকায় Riot এর স্থান রয়েছে ৫ নম্বরে। বর্তমানে এই চ্যানেলের সাবস্ক্রাইবার ১.৩মিলিয়নের বেশি।

৬. MUSIC BANGLA ENTERTAINMENT: বাংলাদেশি ইউটিউব চ্যানেল এর জনপ্রিয়তার ৬ নম্বরে রয়েছে music bangla entertainment চ্যানেলটি। এটি একটি বিনোদনমূলক চ্যানেল। এই চ্যানেলটি দীর্ঘ দিন যাবত বাংলার মানুষদের নানান কৌতুক, গান ও ছোট ছোট হাস্যকর ভিডিও দ্বারা আনন্দ দিয়ে আসছে। বর্তমানে এই চ্যানেলের সাবস্ক্রাইবার ৪২ হাজার ছাড়িয়ে চলেছে।

বাংলাদেশের সেরা ১০ ইউটিউব চ্যানেল 4

৭. Ekattor TV: Ekattor TV আমাদের দেশের একটি বহুল জনপ্রিয় খবরের চ্যানেল, আর এই চ্যানেলের উপর ভিত্তি করেই তৈরি হয়েছে এই ইউটিউব চ্যানেলটি। এই চ্যানেলটিতে আমাদের দেশের ও দেশের বাইরের নানান সংবাদ ভিডিও ফুটেজ আকারে প্রকাশ করা হয়ে থাকে। বর্তমানে এই চ্যানেলের সাবস্ক্রাইবার ১.২ মিলিয়নের কাছাকাছি।

৮. Independent Television: Ekattor TV এর মতই Independent Television আমাদের দেশের একটি আলচিত সংবাদ মাধ্যম। সম্প্রতি এই চ্যানেলটি জয় করেছে লাখো মানুষের হৃদয়। বর্তমানে এই চ্যানেলের সাবস্ক্রাইবার ১.৫ মিলিয়ন ছাড়িয়ে চলেছে।

বাংলাদেশের সেরা ১০ ইউটিউব চ্যানেল 5

৯. NTV Natok: জনপ্রিয়তার অন্যতম শিখোরে রয়েছে NTV Natok এই চ্যানেলটি। আমাদের দেশের বহুল পরিচিত টিভি চ্যানেল NTV- তে প্রচার করা প্রায় সকল নাটক আমরা এই চ্যানেলটিতে পেয়ে থাকি। এই চ্যানেলের সাবস্ক্রাইবার প্রায় ২ মিলিয়ন। বাংলাদেশের ইউটিউব প্রেমিকদের কাছে এটি একটি খুবি পরিচিত চ্যানেল।

১০. G Series (Music): আমাদের দেশের সংগীতের জগতে G Series একটি পরিচিত নাম। মূলত G Series Music একটি মিউজিক কোম্পানি। এই চ্যানেলটিতে আমরা সংগীতের এক বিশাল জগত খুঁজে পেয়ে থাকি। এই চ্যানেলের সাবস্ক্রাইবার প্রায় ৩ মিলিয়নের বেশি। একজন সংগীত প্রেমিকের কাছে এই চ্যানেল খুবি পরিচিত আর তার প্রমান আমরা এই চ্যানেলের সাবস্ক্রাইবার দেখে খুব সহজেই আন্দাজ করতে পারি।

বাংলাদেশের সেরা ১০ ইউটিউব চ্যানেল 6

এছাড়াও আমাদের দেশে আরো শত শত ইউটিউব চ্যানেল আছে যারা তাদের মূল্যবান ভিডিও দিয়ে বাংলাদেশের মানুষদের বিনোদন ও শিক্ষা দিয়ে আসছে দীর্ঘদিন ধরে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...