The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘সানগ্লো মিউজিক্যাল ফেস্ট- ১’ শীর্ষক কনসার্ট মাতালেন নোবেল

নোবেল জেমসের গাওয়া ‘তারায় তারায়’, ‘বাবা’ গানে উচ্ছ্বাসে মেতে ওঠে উপস্থিত দর্শকরা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘সানগ্লো মিউজিক্যাল ফেস্ট- ১’ শীর্ষক কনসার্ট মাতালেন নোবেল। ওই কনসার্টের টিকিটের মূল্য ছিল দুই হাজার, পাঁচ হাজার ও পনেরো হাজার টাকা। এই টিকিট কেটেই কনসার্ট উপভোগ করতে এসেছিলেন বহু দর্শক-শ্রোতা।

‘সানগ্লো মিউজিক্যাল ফেস্ট- ১’ শীর্ষক কনসার্ট মাতালেন নোবেল 1

ওই অনুষ্ঠানটি আয়োজন করা হয় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে। অনুষ্ঠানের প্রধান চমক হিসেবে থাকার কথা ছিলো ভারতের ‘আশিকি ২’ সিনেমার ‘শুন রাহা হ্যায়’ খ্যাত শিল্পী অঙ্কিত তিওয়ারি ও বলিউড তারকা সানা খান। তবে অনুষ্ঠানে বিগবস খ্যাত তারকা সানা খান পারফর্ম করলেও অনুপস্থিত ছিলেন অঙ্কিত। তার অনুপুস্থিতিতে ক্ষোভে ফেটে পড়েন দর্শকরা।

তবে বাংলাদেশ থেকে এই আয়োজনে ছিলেন ভারতীয় টিভি চ্যানেল ‘জি বাংলা’র ‘সা রে গা মা পা’ রিয়েলিটি শো-এর মাধ্যমে তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেল। আরও ছিলেন এই প্রজন্মের শিল্পী তাসনিম আনিকা।

রাত ৮টার পর কনসার্ট শুরু হয়। মাইক্রোফোন হাতে মঞ্চে হাজির হন দুই উপস্থাপক ফুয়াদ এবং শান্তা জাহান। তাসনিম আনিকা মঞ্চে এসে বাপ্পা মজুমদারের ‘বায়ান্না তাস’, ‘মন ভাবে যারে এই মেঘলা দিনে’’, ‘ইটস মাই লাইফ’ এবং আইয়ুব বাচ্চুর স্মরণে ‘সেই তুমি কেন এত অচেনা হলে’সহ নিজের গাওয়া ‘নোলক’ সিনেমার ‘জলে ভাসা ফুল’সহ আরও কিছু গান পরিবেশন করেন।

তার পরেই স্টেজে হাজির হন বিগবসখ্যাত ভারতীয় তারকা সানা খান। ‘ছাম্মা ছাম্মা’, ‘বাম ডিগি ডিগিবাম’, ‘পাল্লু লাটকে’সহ জনপ্রিয় বেশ কয়েকটি হিন্দি গানের সঙ্গে পারফর্ম করেন তিনি। রাত ১০টার পর স্টেজে হাজির হন গায়ক নোবেল। শুরু করেন আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি’ গানের মাধ্যমে। এরপর ‘হাসতে দেখো গাইতে দেখো’ গানটি গেয়ে শোনান উপস্থিত দর্শকদের। অনুষ্ঠানে দর্শক-শ্রোতারা তার গান বেশ উপভোগও করেন। তুমুল করতালির সঙ্গে তাকে আরও বেশি গান গাওয়ার উৎসাহ দেন।

তারপর নোবেল জেমসের গাওয়া ‘তারায় তারায়’, ‘বাবা’ গানে উচ্ছ্বাসে মেতে ওঠে উপস্থিত দর্শকরা। খ্যাতিমান শিল্পীদের জনপ্রিয় বেশকিছু গান কাভার করে মানুষের মন জয় করে নেন নোবেল।

নোবেলের গান গাওয়া শেষ হলে এটিএন ইভেন্টসের ডিরেক্টর মাসুদুর রহমান, সানগ্লো এন্টারটেইনমেন্টের ডিরেক্টর (ইভেন্টস) মির্জা সাজিদ অঙ্কিত তিওয়ারি অনুষ্ঠানে উপস্থিত না হওয়ার কারণে দর্শকদের কাছে মঞ্চে এসে দুঃখ প্রকাশ করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...