The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিমান অবতরণের ভয়ঙ্কর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল! [ভিডিও]

সম্প্রতি প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়ায় গায়ে কাঁটা দেওয়া এই বিমান অবতরণের ভিডিওটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন ভিডিও ভাইরাল হয়ে যায়। এমনই একটি ভিডিও এবার ভাইরাল হয়েছে। আর সেটি হলো বিমান অবতরণের ভয়ঙ্কর ভিডিও! আপনিও দেখলেই বুঝবেন কতোটা ভয়ংকর ভিডিওটি।

বিমান অবতরণের ভয়ঙ্কর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল! [ভিডিও] 1

দৃশ্যটি এমন সমুদ্র সৈকতের ধারে আনন্দ করছেন পর্যটকরা। হঠাৎই একটি বিমান অবতরণের জন্য এগিয়ে এলো। তবে সেটি দ্রুত গতিতে এসে, পর্যটকদের মাথার উপর মাত্র কয়েক ফুট দূরত্ব দিয়ে বেরিয়ে গেলো সেটি। প্রবল হাওয়ার দাপটে পড়েও গেলেন বেশ কয়েকজন পর্যটক।

সম্প্রতি প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়ায় গায়ে কাঁটা দেওয়া এই বিমান অবতরণের ভিডিওটি। এমন দৃশ্য দেখে রীতিমতো শিউরে উঠেছেন নেটিজেনরা। এই অবতরণের ভিডিও আপলোড হওয়ার পরই ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে গেছে। ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। আবার কমেন্টও করেছেন হাজার হাজার নেটিজেন। এমন ভয়ংকর ঘটনাটি ঘটেছে গ্রীসের, স্কিয়াথোস এয়ারপোর্টের।

জানা যায়, এমব্রেয়ার ই১৯০ বিমানটি অবতরণ করতে এসেছিলো রানওয়েতে। তবে অনেকটা আগেই আচমকা অনেক নিচে নেমে যায় বিমানটি। দ্রুতগতিতে উড়ে আসে এয়ারপোর্ট সংলগ্ন ঠিক বিচের উপর দিয়ে। এই দৃশ্য দেখে বিচে থাকা পর্যটকরা ভয় পেয়ে নিচু হয়ে যান। বিমানের বাতাসে পড়েও যান অনেকেই।

এমনিতে স্বাভাবিকের চেয়ে বেশ খানিকটা নীচ দিয়ে বিমান অবতরণের জন্য বিখ্যাত স্কিয়াথোস বিমানবন্দরটি। বিচের একেবারে পাশেই অবস্থিত এই বিমানবন্দরটি। আর তাই পর্যটকদের প্রায়ই দেখা যায় যে, খুব কাছ দিয়ে উড়ে যাওয়া বিমানের সঙ্গে তারা সেলফি তুলতে ব্যস্ত হতে। তবে মাঝে-মধ্যে খুব বেশি কাজে চলে আসায় ভীতও হয়ে পড়েন অনেক পর্যটক।

দেখুন ভিডিওটি

Loading...