The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘অদ্ভুত’ ক্ষমতাধর ভাই-বোন: যাদের হাতের স্পর্শেই জ্বলে বৈদ্যুতিক বাল্ব!

কৃষিশ্রমিক বাবা শেখচাঁদ পাশার এই দুই সন্তানের এই আজব ক্ষমতা সমীর ও সানিয়ার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই কোন মানুষের মধ্যে কি ক্ষমতা থাকে তা কখনও বোঝা যায় না। যেমন এবার পাওয়া গেলো এমন দুই ভাই বোনকে যারা এক ‘অদ্ভুত’ ক্ষমতার অধিকারী। তাদের হাতের স্পর্শেই জ্বলে বৈদ্যুতিক বাল্ব!

'অদ্ভুত' ক্ষমতাধর ভাই-বোন: যাদের হাতের স্পর্শেই জ্বলে বৈদ্যুতিক বাল্ব! 1

এই দুই ভাই বোন শুধু হাত দিয়ে ছুঁয়ে দিলেই জ্বলে উঠছে বৈদ্যুতিক বাল্ব! অদ্ভূত এই কাণ্ড ঘটেছে ভারতের তেলেঙ্গনার আদিলাবাদের দুই ভাইবোনের মধ্যে। আদিলাবাদ জেলার ভেলা মন্ডলের সিরসানা গ্রামের দুই ভাইবোন সমীর ও সানিয়া। তারা শুধু হাত দিয়ে ছুঁলেই জ্বলে উঠছে এলইডি বাল্ব।

জানা গেছে, কৃষিশ্রমিক বাবা শেখচাঁদ পাশার এই দুই সন্তানের এই আজব ক্ষমতা আচমকা সমীর ও সানিয়ার এই কাণ্ড খবরের শিরোনাম করে তুলেছে। তাদের ছোট বাড়িতে এখন নিত্যদিনই বেড়ে চলেছে মানুষের উপচে পড়া ভিড়। পাশা জানিয়েছেন, কিছুদিন আগে তিনি ঘরের জন্য একটি এলইডি বাল্ব কিনে আনেন। সমীর সেটি বাবার কাছ থেকে নিয়ে হাতে ধরতেই বাল্বটি জ্বলে ওঠে। এমন দৃশ্য দেখে চমকে ওঠেন পাশা।

তারপর বেশ কয়েকবার একইভাবে ছেলেকে বাল্বটি স্পর্শ করতে বলেন পাশা। প্রতিবারই তাকে অবাক করে জ্বলতে থাকে বাল্বের আলো। ভাইয়ের এই অদ্ভূত ক্ষমতা তার বোনের মধ্যেও প্রকাশ পায় কিনা দেখতে মেয়ে সানিয়াকেও বাল্বটি ধরতে বলা হয়। যথারীতি সানিয়ার স্পর্শেও জ্বলে ওঠে বাল্ব।

তারপর তিনি নিজে বাল্বটি ছুঁয়ে দেখেন। তখন তিনি বুঝতে পারেন তার মধ্যে সেই ক্ষমতা নেই। এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গেছে আদিলাবাদ জেলাজুড়ে। এই বিষয়ে এখনও কোনও বৈজ্ঞানিক ব্যাখ্যা মেলেনি বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা।

Loading...