The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

দেশের বাজারে পাওয়া যাবে রেডমি’র ফ্ল্যাগশিপ কে২০ প্রো

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেটের প্রথম এই রেডমির স্মার্টফোনে থাকছে ১৯.৫:৯ আসপেক্ট রেশিওর ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড হরাইজন ডিসপ্লে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নির্মাতা প্রতিষ্ঠান শিয়াওমি নতুন ফ্ল্যাগশিপ ফোন রেডমি কে২০ প্রো বাংলাদেশের বাজারে আনার ঘোষণা দিয়েছে। রেডমি সাব-ব্র্যান্ডের অধীনে প্রথম ফ্ল্যাগশিপ ফোন হিসেবে বাজারে আনা হচ্ছে এটি।

দেশের বাজারে পাওয়া যাবে রেডমি’র ফ্ল্যাগশিপ কে২০ প্রো 1

জানা গেছে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেটের প্রথম এই রেডমির স্মার্টফোনে থাকছে ১৯.৫:৯ আসপেক্ট রেশিওর ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড হরাইজন ডিসপ্লে। অল্প পরিসরের বেজেল নিশ্চিত করতে এই স্মার্টফোনটিতে রাখা হয়েছে ২০ মেগাপিক্সেলের দুটি পপ-আপ সেলফি ক্যামেরা। হরাইজন ডিসপ্লেতে থাকছে ৭ম জেনারেশনের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ও কার্ভড কর্নিং গরিলা গ্লাস ৫। এই স্মার্টফোনটি পাওয়া যাবে, গ্লেসিয়ার ব্লু, ফ্লেম রেড এবং কার্বন ব্ল্যাক তিনটি রঙে।

রেডমি কে২০ প্রোতে আরও রয়েছে সনি আইএমএক্স৫৮৬ সেন্সরযুক্ত ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১টি ৮ মেগাপিক্সেল ২এক্স টেলিফটো ক্যামেরা ও ১টি ১২৪.৮° ফিল্ড অফ ভিউ সুবিধাসহ থাকছে ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা।

এই সেটটির ৪,০০০ মিলিঅ্যাম্প-আওয়ার ব্যাটারি টানা ২ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ নিশ্চিত করবে বলে দাবি করেছে নির্মাতা প্রতিষ্ঠান। এই স্মার্টফোনটিতে রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক ও ফাস্ট-চার্জ সাপোর্ট।

শিয়াওমি ইন্ডিয়ার ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের হেড অব ওভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল সংবাদ মাধ্যমকে বলেছেন, “অ্যামোলেড স্ক্রিন, পপ-আপ ক্যামেরা এবং ইন-ডিসপ্লে ফিংগারপ্রিন্ট সেন্সরের মতো বৈশিষ্ট্যগুলো এই স্মার্টফোনটি আমাদের মি ফ্যানদের জন্য সত্যিই অনেস্ট প্রাইসে সেরা মানের কাটিং-এজ প্রযুক্তি নিয়ে বাজারে এসেছে।”

এই স্মার্টফোনটির ৮জিবি+২৫৬জিবি সংস্করণ ৪৯,৯৯৯ টাকা মূল্যে ফ্লেম রেড, গ্লেসিয়ার ব্লু ও কার্বন ব্ল্যাক ৩টি রঙে পাওয়া যাবে। প্রথম দিন থেকেই অনলাইন শপ পিকাবু ডট কমে ফোনটির প্রি-বুকিং শুরু। আবার এই স্মার্টফোনটি অফলাইনেও পাওয়া যাবে।

Loading...