The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কেকের মধ্যে গুলি করে এক অভিনব জন্মদিন পালন! [ভিডিও]

জন্মদিন উদযাপনের অভিনবত্বে সবাইকে এবার ছাড়িয়ে গেলো ভারতের বাগপত জেলার সারুরপুর খেরকি গ্রামের এক তরুণ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নানা ধরনের উপায়ে জন্মদিন উদযাপন করে থাকে পৃথিবীর মানুষ। কিন্তু সেইসব পদ্ধতি আমাদের সকলের জানা। কিন্তু এবার এমন এক পদ্ধতিতে জন্মদিন পালন করা হলো যা দেখে সবাই হতবাক! কেকের মধ্যে গুলি করে এক অভিনব জন্মদিন পালন করা হলো!

কেকের মধ্যে গুলি করে এক অভিনব জন্মদিন পালন! [ভিডিও] 1

নানা ধরনের উপায়ে জন্মদিন উদযাপন করে থাকে পৃথিবীর মানুষ। কিন্তু সেইসব পদ্ধতি আমাদের সকলের জানা। কিন্তু এবার এমন এক পদ্ধতিতে জন্মদিন পালন করা হলো যা দেখে সবাই হতবাক! কেকের মধ্যে গুলি করে এক অভিনব জন্মদিন পালন করা হলো! বিশ্ববাসী দেখলে সেই অভিনব পদ্ধতিতে জন্মদিন পালনের বিষয়টি। সবাই এমন কাণ্ড দেখে তো তাজ্জব বনে যায়। মানুষের পক্ষে এও সম্ভব? পিস্তলের গুলির মাধ্যমে জন্মদিন উদযাপন! এমন একটি অভিনব বিষয় নেট দুনিয়ায় এখন ভাইরাল হয়ে গেছে।

জন্মদিন পালনের আছে হাজারটা উপায়। সকলকে অবাক করে দেওয়ার জন্য সেইসব উপায় ছাড়াও আরও অনেক অভিনব পদ্ধতি খুঁজে বের করে থাকে অনেকেই। তবে জন্মদিন উদযাপনের অভিনবত্বে সবাইকে এবার ছাড়িয়ে গেলো ভারতের বাগপত জেলার সারুরপুর খেরকি গ্রামের এক তরুণ।

বিশেষ এক পদ্ধতিতে জন্মদিন পালনের কারণে সম্প্রতি ভারতের উত্তর প্রদেশের ওই যুবকের জন্মদিন উদযাপনের ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ভাইরাল হয়ে গেছে।

তবে কী এমন উদযাপন ছিলো এতে? যা নিয়ে সবার মধ্যেই হইচই শুরু হয়ে গেছে? ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় যে, ওই যুবক তার বার্থডে কেকের মধ্রে গুলি করে জন্মদিন উদযাপন করেছেন!

সাড়া ফেলে দেওয়া ওই ভিডিওর শুরুতে দেখা যায় যে, বন্ধুদের সঙ্গে নিয়ে জন্মদিন উদযাপনের প্রস্তুতি নিচ্ছেন ওই তরুণ। ইতিমধ্যে তার হাতে একটি পিস্তলও দেখা যাচ্ছে। তারপর তার বন্ধুরা একটি কেক এনে সবার সামনে রাখলেন।

কেকটি মাঝখানে রাখার কিছুক্ষণ পরই ওই তরুণ কেকে গুলি করেন। গুলিতে ওই কেকটি একেবারে ছিন্নভিন্ন হয়ে যাওয়ার পর তার বন্ধুরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে থাকেন।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকার এক খবরে বলা হয়, এই ভিডিও অনলাইনে ছেড়ে দেওয়ায় রাতারাতি আলোচিত হওয়ার পাশাপাশি দারুণ বিপাকেও পড়েছেন ওই তরুণ। বেআইনি অস্ত্র ব্যবহারের অভিযোগে ওই যুবককে খুব দ্রুতই গ্রেফতার করার প্রতিশ্রুতি দিয়েছেন স্থানীয় বাগপত পুলিশ।

দেখুন ভিডিওটি

Loading...