The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বাংলাদেশী অভিনেত্রী জাকিয়া বারী মম বলিউডে পা রাখছেন!

দেশের বেশ কয়েকজন অভিনেত্রী বাংলাদেশের গণ্ডি পেরিয়ে ভারতে অভিনয় করছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট পর্দার পরিচিত মুখ হলো জাকিয়া বারী মম। তিনি দেশের বেশ কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। এবারই প্রথম দেশের গণ্ডি পেরিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন মম।

বাংলাদেশী অভিনেত্রী জাকিয়া বারী মম বলিউডে পা রাখছেন! 1

দেশের বেশ কয়েকজন অভিনেত্রী বাংলাদেশের গণ্ডি পেরিয়ে ভারতে অভিনয় করছেন। তাদের মধ্যে রয়েছে জয়া আহসান, নুসরাত ফারিয়া। অপরদিকে পুরোনোদের মধ্যে রয়েছেন অঞ্জু ঘোষ। তবে নতুন যারা কোলকাতায় ভালো অভিনয় করছেন এবং খ্যাতি পেয়েছেন তারা হলেন জয়া আহসান ও নুসরাত ফারিয়া।

ছোট পর্দার পরিচিত মুখ হলো জাকিয়া বারী মম। তিনি দেশের বেশ কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। এবারই প্রথম দেশের গণ্ডি পেরিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন মম।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, জনপ্রিয় এই অভিনেত্রী বলিউডের একটি ছবিতে কাজ করতে চলেছেন। এই অভিনেত্রীকে দেখা যাবে ‘ম্যাক্স কি গান’ নামে একটি চলচ্চিত্রে। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা এই খবর দিয়েছে।

সিনেমাটির গল্প সম্পর্কে গণমাধ্যমটি বলেছে, কোটিপতি ম্যাক্স মনে করেন যে, অর্থের জোর থাকলে দুনিয়াতে জয় করা যায় সব কিছুই। এমনকি এই অর্থের বিনিময়ে তার মৃত ভাইকেও নাকি ফিরিয়ে আনা সম্ভব! আর সেখান থেকেই একের পর এক নারকীয় হত্যালীলায় মেতে ওঠে কোটিপতি ম্যাক্স। এই নিয়েই এগিয়ে যায় ছবির গল্প। সাসপেন্সে ভরপুর এই ছবিটি পরিচালনা করছেন সমীর খান। এই ছবিতে জাকিয়ার চরিত্র হবে একজন সিবিআই অফিসারের। এছাড়াও রয়েছেন টেলিভিশনের পরিচিত মুখ অমিতা নাঙ্গিয়া ও নিশান্ত পাণ্ডে।

বাংলাদেশী অভিনেত্রী জাকিয়া বারী মম বলিউডে পা রাখছেন! 2

এই নতুন ছবি সম্পর্কে আনন্দবাজারকে মম বলেন, ‘আমার খুবই ভালো লাগছে। এই মুহূর্তে আমি ভুটানে রয়েছি ছবি শুটের জন্য। ২৩ অগস্ট পর্যন্ত এখানে শুটিং চলবে।’

আগামী দিনে কি টলিউডেও দেখা যাবে তাকে? এমন প্রশ্নের জবাবে মম বলেছেন, ‘টলিউডেও কাজ করতে আগ্রহী আমি। তবে সেইসঙ্গে বাংলাদেশেও কাজ চালিয়ে যেতে চাই। কারণ হলো ওটি আমার নিজের দেশ। ওই দেশই আমাকে পরিচিতি এনে দিয়েছে। তাই সবার আগে প্রাধান্য দেবো বাংলাদেশকেই।’

জানা গেছে, ‘ম্যাক্স কি গান’ নিয়ে চলচ্চিত্রের নির্মাতা ফয়সাল সাইফের সঙ্গে ২০১৭ সালে পাকা কথা হলেও নানা কারণে ছবির শুটিং পিছিয়ে গিয়েছিলো।

উল্লেখ্য, ২০০৬-এ ‘দারুচিনি দ্বীপ’ ছবির জন্য বাংলাদেশে জাতীয় পুরস্কারে ভূষিত হন জাকিয়া বারী মম।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...