The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জয়া ও জিৎ নতুন চলচ্চিত্র আসছে

সাফটা চুক্তির আওয়ায় ‘প্যান্থার’ এবং ‘বিনিসুতোয়’ মুক্তি দেওয়া হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এপার বাংলার অভিনেত্রী হলেও ওপার বাংলায় বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছেন। এবার আসছে জয়া ও জিৎ নতুন চলচ্চিত্র।

জয়া ও জিৎ নতুন চলচ্চিত্র আসছে 1

এপার বাংলার যেমন জয়া ঠিক তেমনি ওপার বাংলার জনপ্রিয় নায়ক জিত। জিতের এপার বাংলাতেও রয়েছে অগণিত ভক্ত। গত ১৫ আগস্ট কোলকাতায় মুক্তি পেয়েছে জিতের ‘প্যান্থার’ সিনেমাটি। অপরদিকে জয়া আহসানের ‘বিনিসুতোয়’ সিনেমাটি কোলকাতায় মুক্তির প্রহর গুণছে।

আবার এই দুটি সিনেমা বাংলাদেশে মুক্তির প্রক্রিয়াও চলছে। সাফটা চুক্তির আওয়ায় ‘প্যান্থার’ এবং ‘বিনিসুতোয়’ মুক্তি দেওয়া হবে। প্রযোজনা সংস্থা তিতাস কথাচিত্র আমদানি করতে চলেছে এই সিনেমা দুটি।

‘প্যান্থার’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছে জিৎ ফিল্ম ওয়ার্ক। আর পরিচালনা করেছেন অংশুমান প্রত্যুষ। এই সিনেমাটিতে জিতের বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা দাস। অপরদিকে ‘বিনিসুতোয়’ সিনেমাটি পরিচালনা করেছেন অতনু ঘোষ। সিনেমাটিতে জয়ার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। দর্শকরা এই সিনেমায় জয়ার কণ্ঠে গানও শুনতে পাবেন।

জানা গেছে যে, সকল প্রক্রিয়া সম্পন্ন করে খুব দ্রুতই সিনেমা দুটি বাংলাদেশে মুক্তির জন্য সেন্সর বোর্ডে জমা দেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। প্রথমে ‘প্যান্থার’ ও পরে বাংলাদেশ ও কোলকাতায় একই দিনে ‘বিনিসুতোয়’ মুক্তি দেওয়ার পরিকল্পনা করছে তিতাস কথাচিত্র।

আমদানির বিষয়ে তিতাস কথা চিত্রের কর্ণধার আবুল কালাম আজাদ গণমাধ্যমকে বলেছেন, নতুন এই দুটি সিনেমা আমরা নিয়ে আসার চেষ্টা করছি। কথাও চলছে। দু’একদিনের মধ্যেই আমরা নিশ্চিতভাবে বলতে পারবো আশা রাখি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...