The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সৌদির মদিনায় সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত

নিহত বাংলাদেশীরা সেখানকার আল ফাহাদ নামক কোম্পানিতে চাকরি করতেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সৌদি আরবের মদিনায় এক সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশীসহ ৭ জন নিহত হয়েছেন। গত শুক্রবার (২২ আগস্ট) দুপুরের দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

সৌদির মদিনায় সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত 1

নিহত বাংলাদেশীরা হলেন- কদমীরচর ইউনিয়নের ডাকঘর কালাপাহাড়িয়ার জাব্বার মিয়ার ছেলে সুরুজ মিয়া (২৫) তার পাসপোর্ট নং (BP0405495), আলিয়ারচর গ্রামের মোতালিব ব্যাপারীর ছেলে নুরা মিয়া (২৩) তার পাসপোর্ট নং (BR0326833), বদরপূর পূর্বখান্দী গ্রামের মোতালিবের ছেলে নূর আলম (২২) তার পাসপোর্ট নং (BC 0574326) এবং পার্শ্ববর্তী গ্রাম চম্পক নগর ইউনিয়নের মোকররমের ছেলে উজ্জল (২৪) তার পাসপোর্ট নং (BB0610598)।

নিহত বাংলাদেশীরা আল ফাহাদ নামক কোম্পানিতে চাকরি করতেন। তারা নারায়ণগঞ্জের আড়াইহাজারের কালাপাহাড়িয়া এবং কদমীরচর ইউনিয়নের বাসিন্দা। শুক্রবার বিকালেই এই খবর তাদের বাড়িতে পৌঁছানো হয়। তারপর সেখানে শুরু হয় শোকের মাতম।

সৌদি আরবের জেদ্দাস্থ কনস্যুলেট জানিয়েছে, নিহতরা মদিনায় কাজ শেষে ১০০ কিলোমিটার দূরে অবস্থিত তাদের বাসায় যাওয়ার পথে বহনকারী গাড়িটি আরেকটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে করে ঘটনাস্থলেই ৪ বাংলাদেশীসহ তিন সৌদি নাগরিক নিহত হন। ওই গাড়ির ড্রাইভার সুদানের নাগরিক ছিলেন। তাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...