The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

স্বামী বেশি ভালোবাসে তাই বিচ্ছেদ চেয়ে আদালতে স্ত্রী!

এক স্বামী তার স্ত্রীকে খুব বেশি ভালোবাসেন। সবসময় তাকে ঘরের কাজে সাহায্য করেন আবার তার সঙ্গে কখনই ঝগড়া-ফ্যাসাদ করেন না

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্বামী ভালো বাসে না বলে অনেক স্ত্রীই অভিযোগ করেন। কিছু কিছু ক্ষেত্রে আবার বিবাহ বিচ্ছেদের মতো ঘটনাও ঘটে থাকে। কিন্তু আজ একটু ব্যতিক্রমি ঘটনা হলো স্বামী বেশি ভালোবাসে তাই বিচ্ছেদ চেয়ে আদালতের স্মরণাপন্ন হয়েছেন স্ত্রী!

স্বামী বেশি ভালোবাসে তাই বিচ্ছেদ চেয়ে আদালতে স্ত্রী! 1

এক স্বামী তার স্ত্রীকে খুব বেশি ভালোবাসেন। সবসময় তাকে ঘরের কাজে সাহায্য করেন আবার তার সঙ্গে কখনই ঝগড়া-ফ্যাসাদ করেন না। এই বেশি ভালোবাসার কারণেই স্ত্রীর কাছে সেটি বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছে! যে কারণে স্বামীর কাছ থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দারস্থ হয়েছেন ওই নারী। সংযুক্ত আরব আমিরাতে ঘটেছে এমনই একটি আজব ঘটনা!

প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, ওই নারী আদালতকে জানিয়েছেন, তার স্বামী কখনই তারসঙ্গে চিৎকার করেননি বা তাকে প্রত্যাখ্যান করেননি। এখন অবস্থা এমন হয়েছে যে, তিনি স্বামীর চরম ভালোবাসা ও স্নেহের দ্বারা আবদ্ধ হয়ে পড়েছেন।

ওই নারী আরও জানিয়েছেন, তার স্বামী তাকে কিছু না বলে ঘর পর্যন্তও মুছে ফেলেন। তিনি মাঝে-মধ্যেই স্ত্রীর জন্য রান্নাও করে রাখেন। সে কারণেই ওই নারীর কাছে এই ঝগড়াঝাঁটিহীন জীবন জাহান্নামের মতোই লাগে বলেও তিনি আদালতকে জানিয়েছেন!

এই বিষয়ে ওই নারীর স্বামী বলেছেন, ‘আমি সর্বদা একজন নিখুঁত এবং সদয় স্বামী হওয়ার চেষ্টাই করেছি। একবার আমার স্ত্রী আমার ওজন নিয়ে অভিযোগ করেছিলেন, আমি কঠোর ডায়েট ও খেলাধুলা করে ওজনও কমিয়েছি। ওই সময় ব্যায়াম করতে গিয়ে আমার ডান পায়ে ফ্র্যাকচারও হয়েছে।’

তবে আদালত এই ভিন্ন ধরনের অভিযোগ পাওয়ার পর বিচ্ছেদ না ঘটিয়ে স্বামীকে ডেকে তার স্ত্রীকে বুঝিয়ে মামলা প্রত্যাহারের করে নিতে পরামর্শ দিয়েছেন। আদালত মামলাটি স্থগিতের আদেশ দিয়ে ওই দম্পতিকে একটি নিষ্পত্তি করা ও সংসারে ফেরার সুযোগ দিয়েছেন।

Loading...