The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শাকিবের আরও নতুন এক নায়িকা আরিয়ানা জামান

ঢাকাই চলচ্চিত্রের কিং খান হিসেবে খ্যাত শাকিব খান এবার নতুন এক নায়িকার মুখোমুখি হতে চলেছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের কিং খান হিসেবে খ্যাত শাকিব খান এবার নতুন এক নায়িকার মুখোমুখি হতে চলেছেন। তার নতুন এই নায়িকার নাম আরিয়ানা জামান।

শাকিবের আরও নতুন এক নায়িকা আরিয়ানা জামান 1

ঢাকাই চলচ্চিত্রের কিং খান হিসেবে খ্যাত শাকিব খান এবার নতুন এক নায়িকার মুখোমুখি হতে চলেছেন। তার নতুন এই নায়িকার নাম আরিয়ানা জামান। নবাগত এই নায়িকার প্রথম ছবির নাম ‘বীর’। ছবিটি পরিচালনা করছেন দেশের প্রখ্যাত পরিচালক কাজী হায়াৎ। যদিও এই পরিচালক নির্মাণ থেকে বেশ কিছুদিন দূরে ছিলেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা কাজী হায়াৎ দীর্ঘ বিরতি কাটিয়ে সিনেমা নির্মাণে ফিরছেন। তার নতুন ছবি হলো ‘বীর’। গত মাসে এই ছবির শুটিং শুরু করা হয় শাকিব খান ও বুবলী জুটিকে নিয়ে।

মাঝখানে বিরতি দিয়ে আগামী মাসের শেষদিকে আবারও শুরু হবে ‘বীর’ ছবির শুটিং। এই লটে শাকিবের সঙ্গে যোগ দেবেন আরও এক নায়িকা। আর এই নবাগতা নায়িকা হলেন আরিয়ানা জামান। এই ছবি দিয়েই ঢাকাই সিনেমাতে অভিষেক ঘটতে চলেছে আরিয়ানা জামানের।

ছবির নাম ঘোষণার পর হতেই শোনা যাচ্ছিল বুবলীর পাশাপাশি এখানে দেখা যাবে আরও একজন নতুন নায়িকাকে। কে হবেন সেই নায়িকা? অবশেষে বিষয়টি নিয়ে জল্পনা-কল্পনার শেষ হলো। অবশেষে জানা গেলো যে, নায়িকার নাম হলো আরিয়ানা জামান।

সম্প্রতি এই নায়িকার সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিও সম্পন্ন করেছে ‘বীর’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। এমনটিই জানিয়েছেন ছবির সহ প্রযোজক এমডি ইকবাল।

নতুন ছবির সম্পর্কে নবাগত নায়িকা আরিয়ানা জামান বলেছেন, ‘আমি এতোদিন নিজেকে প্রস্তুত করছিলাম কেবলমাত্র সিনেমার জন্য। ইতিমধ্যেই বেশ কিছু সিনেমার অফার এসেছিলো। তবে অপেক্ষা করছিলাম ভালো একটি কাজ করার জন্য। অবশেষে সুন্দর একটি গল্পের একটি চরিত্র পেয়েছি যেখানে নিজেকে প্রমাণের সুযোগ পাবো আশা করছি।’

শাকিব খানের সঙ্গে জুটি বাঁধা সম্পর্কে আরিয়ানা জানান, ‘সত্যিই এটি আমার সৌভাগ্য যে ক্যারিয়ারের প্রথম সিনেমাতে দেশের সেরা নায়ক শাকিব খানকে আমি পেয়েছি। আশা করি তার কাছ থেকে অনেক কিছুই শিখতে পারবো।’

উল্লেখ্য, আরিয়ানা জামান বেশ কয়েক বছর ধরে মডেলিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন। দেশের নামিদামি অনেক ব্র্যান্ডের হয়ে কাজের অভিজ্ঞতা রয়েছে আরিয়ানা জামানের। তবে সিনেমায় অভিষেক নিয়ে তিনি বেশ উৎফুল্ল রয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...