The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

টালিউডে অভিষেক ঘটতে চলেছে অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি

বাংলাদেশী অনেক অভিনেত্রী ওপার বাংলায় গিয়ে অভিনয় করছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশী অনেক অভিনেত্রী ওপার বাংলায় গিয়ে অভিনয় করছেন। এমনই একজন নায়িকা হলেন জ্যোতিকা জ্যোতি। আগামী ২০ সেপ্টেম্বর কোলকাতায় মুক্তি পেতে চলেছে ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ ছবিটি।

টালিউডে অভিষেক ঘটতে চলেছে অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি 1

বাংলাদেশী অনেক অভিনেত্রী ওপার বাংলায় গিয়ে অভিনয় করছেন। অভিনয় করে বেশ সফলতাও পাচ্ছেন। যেমন হালে সফলতা পেয়েছে নুসরাত ফারিয়া এবং জয়া আহসান। যে কারণে তারা একের পর এক কোলকাতার ছবিতে অভিনয় করে খ্যাতি পাচ্ছেন। ওপার বাংলায় ব্যাপক জনপ্রিয় নায়িকায় পরিণত হয়েছেন এপার বাংলার নুসরাত ফারিয়া ও জয়া আহসান। তবে এর মধ্যে নায়িকা ববি ও অপু বিশ্বাসও অভিনয় করেছেন কোলকাতার চলচ্চিত্রে। অপরদিকে আরেক পুরাতন নায়িকা অঞ্জু ঘোষ তো অনেক আগেই খুঁটি গেঁড়েছেন কোলকাতায়। তিনি বেশ কিছু ছবিতে অভিনয়ও করেছেন। তিনি সেখানেই থাকেন। এবার এমনই একজন নায়িকা হলেন জ্যোতিকা জ্যোতি। আগামী ২০ সেপ্টেম্বর কোলকাতায় মুক্তি পেতে চলেছে ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ ছবিটি।

টালিউডে অভিষেকের অপেক্ষার প্রহর গুণছেন ‘রাবেয়া’ ও ‘জীবনঢুলি’ খ্যাত এপার বাংলার অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘শ্রীকান্ত’ উপন্যাস অবলম্বনে চলচ্চিত্র ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’। ছবিটি পরিচালনা করেছেন প্রদীপ্ত ভট্টাচার্য। এই ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ ছবিতে জ্যোতিকা জ্যোতিকে দেখা যাবে রাজলক্ষ্মীর চরিত্রে। ছবিতে তার বিপরীতে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী।

এই উপন্যাসের চরিত্রে ওপার বাংলায় অভিষেক ঘটতে চলেছে এপার বাংলার অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির। আগামী ২০ সেপ্টেম্বর পশ্চিমবঙ্গে মুক্তি পাবে ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’।

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস ‘শ্রীকান্তে’র ছায়া অবলম্বনে সিনেমাটি নির্মাণ করা হয়েছে। এর গল্পে অতীত নয়, উঠে এসেছে সমকাল। সীমান্তে অনুপ্রবেশ উদ্বাস্তু সমস্যা, নারীপাচার, চোরাকারবারী, ধর্ম এবং জাতির ভিত্তিতে সমাজের বিভেদই ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’র উপজীব্য বিষয়।

টালিউডে অভিষেক ঘটতে চলেছে অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি 2

পশ্চিমবঙ্গে তার প্রথম ছবি তার উপর শাবানা বা সুচিত্রা সেনের মতো কিংবদন্তী অভিনেত্রী কাজ করেছেন রাজলক্ষ্মীর ভূমিকায়। তাই উছ্বাসের পাশাপাশির চিন্তার ভাজও রয়েছে জ্যোতির কপালে। যদিও ট্রেইলার মুক্তির পর মিলেছে বেশ খানিকটা স্বস্তি।

গল্পের প্রয়োজনে ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’তে রয়েছে বেশ কিছু গান। যেগুলো দর্শকদের ভালো লাগবে বলে বিশ্বাস এই নায়িকার।

উল্লেখ্য, কোলকাতায় যখন জ্যোতির ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ আলোর মুখ দেখছে ঠিক তখন বাংলাদেশে মুক্তির প্রহর গুণছে ‘মায়া: দ্য লস্ট মাদার’ এবং ‘মানুষের বাগান’।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...