The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার রানু মন্ডলকে নিয়ে সিনেমা নির্মাণের পরিকল্পনা!

এই সিনেমায় একাধিক গান গাইবেন রানু মণ্ডল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভাগ্য কখন বদলে যায় তা বলা মুশকিল। বছরের পর বছর ধরে রাস্তায় রাস্তায় ভিক্ষা করে পাগলীর মতো গান করে যিনি সময় কাটিয়েছেন আজ তিনি এক বিশাল সেলিব্রেটি। এবার সেই রানু মন্ডলকে নিয়ে সিনেমা নির্মাণের পরিকল্পনা করা হয়েছে!

এবার রানু মন্ডলকে নিয়ে সিনেমা নির্মাণের পরিকল্পনা! 1

স্টেশনের ভিক্ষুক হতে রাতারাতি তারকা বনে যাওয়া রানু মণ্ডলকে নিয়ে আলোচনার যেনো শেষ নেই। এবার তাকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন ভারতের এক নির্মাতা। রানা ঘাটের বাসিন্দা রানুর জীবনযুদ্ধ উঠে আসবে ওই সিনেমায়। জানা গেছে, এই সিনেমাটি নির্মাণ করবেন হৃষীকেশ মণ্ডল। তবে এই সিনেমা নির্মাণের পরিকল্পনা করেন ক্যাকটাসের গায়ক সিদ্ধার্থ রায় সিধু। ছবির সঙ্গীত পরিচালক হিসেবে থাকছেন তিনি।

হৃষীকেশ মণ্ডল গণমাধ্যমকে জানিয়েছেন, এই সিনেমায় একাধিক গান গাইবেন রানু মণ্ডল। সিনেমাটি নিয়ে নানা পরিকল্পনাও করছেন এই নির্মাতা। রানুকে মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার পেছনে একটি বড় ভূমিকা পালন করেছেন অতীন্দ্র চক্রবর্তী। এই সিনেমার বিষয় নিয়ে তার সঙ্গে আলাপ করেছে সিদ্ধার্থ রায় সিধু এবং ছবির নির্মাতা। জানা গেছে যে, সবকিছু ঠিক-ঠাক থাকলে সেপ্টেম্বর মাসেই শুরু হয়ে যাবে এই সিনেমার শুটিং। বর্তমানে রানু প্রচুর কাজের অফার পেয়েছেন। সংগীত পরিচালকদের মধ্যে এক কথায় প্রতিযোগিতা দেখা যাচ্ছে রানুকে দিয়ে গান গাওয়ানোর জন্য।

উল্লেখ্য, সম্প্রতি রানাঘাট স্টেশনে বসে মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে ভাইরালের মাধ্যমে রানুর জীবনের মোড় ঘুরে যায়। রাতারাতি জনপ্রিয় হয়ে যান রানু মণ্ডল। তারপর কোলকাতায় দুর্গাপূজার একটি থিম সং করার সুযোগও আসে রানুর। পরে হিমেশের সুর দেওয়া ‘তেরি মেরি’ গানটি করেন রানু। যার কয়েকটি লাইনও এখন ভাইরাল- মানুষের মোবাইলে মোবাইলে ঘুরছে রানুর ওই ‘তেরি মেরি’ গান। তবে চমকের শেষ এখানেই নয়, হিমেশ রেশমিয়ার পর রানুকে এবার ‘দাবাং ৩’ এর জন্য প্রস্তাব দিয়েছেন সালমান খান। শীঘ্রই এই গানটির রেকর্ডিংয়ে দেখা যাবে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে রানুকে নিয়ে সংবাদ মাধ্যমগুলোও এখন মুখরোচক খবর প্রকাশ করে চলেছে। রানুর সাক্ষাৎকারও প্রকাশ পেয়েছে কিছু অনলাইন মাধ্যমগুলোতে। রাতারাতি জীবনের মোড় ঘুরে যাওয়ার ঘটনা আগে অনেক দেখা গেলেও রানুর ক্ষেত্রে ঘটেছে একেবারে ব্যতিক্রমভাবে। সত্যিই রানু এখন বড় সেলিব্রেটি। যার প্রভাব শুধু ভারত নয়, বাংলাদেশ সহ সারা বিশ্বের মানুষের কাছে পৌঁছে গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...