The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘র‍্যাম্বো ফাইভ: লাস্ট ব্লাড’ আসছে পর্দা কাঁপাতে

এই ছবির দর্শকদের বিশেষ করে যারা প্রথম পর্ব থেকে দেখে আসছেন তাদের জন্য দু:সবাদ হলো এই সিরিজটিই নাকি শেষ পর্ব

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হলিউড মুভি মানেই মানুষের হৃদয় কাঁপানো এক অনুভূতি। এবার সেই পর্দা কাঁপাতে আসছে অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘র‍্যাম্বো ফাইভ: লাস্ট ব্লাড’।

অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা 'র‍্যাম্বো ফাইভ: লাস্ট ব্লাড' আসছে পর্দা কাঁপাতে 1

হলিউড মুভি মানেই মানুষের হৃদয় কাঁপানো এক অনুভূতি। এবার সেই পর্দা কাঁপাতে আসছে অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘র‍্যাম্বো ফাইভ: লাস্ট ব্লাড’।

বিশ্বব্যাপি আবারও পর্দা কাঁপাতে আসছে র‍্যাম্বো ফাইভ: লাস্ট ব্লাড। অ্যাকশন থ্রিলারধর্মী এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন আর্দিয়ান গ্রানবার্গ। চিত্রনাট্য লেখার পাশাপাশি এই সিনেমায় অভিনয় করেছেন সিলভেস্টার স্টেলন।

নায়ক সিলভেস্টার স্টেলন বলেছেন, আমি আসলে মৃত্যুর সংসারে বসবাস করছি। আমি যাদের পছন্দ করেছি তাদেরকে আমি মরতে দেখেছি। এই পুরো বছর আমি আমার গোপনীয়তা রক্ষা করেছি। তবে এখন আমার সময় এসেছে অতীতের মুখোমুখি হওয়ার। ‘র‍্যাম্বো ফাইভ: লাস্ট ব্লাড’র ট্রেলারে ঠিক এভাবেই নিজের লক্ষের কথা বলেছেন এই ছবির নায়ক সিলভেস্টার স্টেলন।

এই ছবির গত চার পর্বের মতো পঞ্চম কিস্তিটিও পুরোপুরিভাবে অ্যাকশনে ভরপুর। তবে এই ছবির দর্শকদের বিশেষ করে যারা প্রথম পর্ব থেকে দেখে আসছেন তাদের জন্য দু:সবাদ হলো এই সিরিজটিই নাকি শেষ পর্ব। বলা হচ্ছে যে, টানটান উত্তেজনার এই ছবিটিই; সিরিজের শেষ পর্ব হবে।

মার্কিন মুলুকের এই অ্যাকশনধর্মী সিনেমাটি পরিচালনা করেছেন আর্দিয়ান গ্রানবার্গ। চিত্রনাট্যের পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন সিলভেস্টার স্টেলন। আরও অভিনয় করেছেন পাজ ভেগা, আদ্রিয়ানা বারাজার মতো নামি দামি তারকারা।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, সবকিছু ঠিক-ঠাক থাকলে চলতি বছরের ২০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই অ্যাকশানধর্মী এই চলচ্চিত্র ‘র‍্যাম্বো ফাইভ: লাস্ট ব্লাড’ চলচ্চিত্রটি।

উল্লেখ্য, হলিউডের ছবিগুলো সারা বিশ্বেই চলে সমানভাবে। তবে সিরিজ ছবিগুলো আরও বেশি জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়। যেমন টার্মিনেটর সিরিজগুলো দর্শকদের পাগল করেছিলো। একটি সিরিজ যখন আসতো তখন সমানভাবে সারা বিশ্বের বিভিন্ন দেশে সেটি মুক্তি দেওয়া হতো। চলতোও ভালো। বেশ ভালো ব্যবসা করতো ছবিটি। আবার বিশেষ করে ছোটদের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছিলো হ্যারি পটার। এই হ্যারি পটারের সিরিজগুলো ছোট ও তরুণদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছিলো। এখনও হ্যারি পটারের নাম শুনলে সিরিজগুলো দেখতে মন চায়। আরও রয়েছে বেশ কয়েকটি সিরিজ এর মধ্যে অন্যতম হলো আলোচিত জুরাসিক পার্ক সিরিজ। এটিও দর্শকদের মন জয় করতে সমর্থ হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...