The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কয়েদীর পেট থেকে পাওয়া গেলো আস্ত মোবাইল ফোন!

কখনও কখনও কিছু ঘটনা আমাদেরকে বিস্মিত করে। যেমন আজ রয়েছে এমন একটি ঘটনা যা আমাদেরকে সত্যিই বিস্মিত করেছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কখনও কখনও কিছু ঘটনা আমাদেরকে বিস্মিত করে। যেমন আজ রয়েছে এমন একটি ঘটনা যা আমাদেরকে সত্যিই বিস্মিত করেছে। খবরটি হলো এবার কয়েদীর পেট থেকে পাওয়া গেলো আস্ত মোবাইল ফোন! এমন একটি ঘটনা এখন অনলাইন সংবাদ মাধ্যমের শিরোনাম হয়েছে। তবে এমন ঘটনা কখনও চোখে পড়ে না। এই ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লির তিহার কারাগারে।

কয়েদীর পেট থেকে পাওয়া গেলো আস্ত মোবাইল ফোন! 1

কখনও কখনও কিছু ঘটনা আমাদেরকে বিস্মিত করে। যেমন আজ রয়েছে এমন একটি ঘটনা যা আমাদেরকে সত্যিই বিস্মিত করেছে। খবরটি হলো এবার কয়েদীর পেট থেকে পাওয়া গেলো আস্ত মোবাইল ফোন! এমন একটি ঘটনা এখন অনলাইন সংবাদ মাধ্যমের শিরোনাম হয়েছে। তবে এমন ঘটনা কখনও চোখে পড়ে না। এই ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লির তিহার কারাগারে।

কারাগার কর্তৃপক্ষের কাছে খবর ছিল যে কয়েদীরা কারাগারে মোবাইল ফোন পাচারের সঙ্গে যুক্ত রয়েছে। তাই তারা এই বিষয়ে কড়া নজর রাখছিল কয়েদিদের উপর। এরই মধ্যে এক কয়েদীর পেট থেকে পাওয়া গেলো মোবাইল ফোন।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, সম্প্রতি ভারতের দিল্লির তিহার কারাগারে ঘটেছে এমন একটি ঘটনা। তবে মোবাইল ফোন গিলে ফেলেও শেষ রক্ষা করতে পারেনি ওই কয়েদী। তাকে বমি করিয়ে সেই মোবাইল ফোনটি বের করতে বাধ্য করা হয়।

জানা যায়, ওই কারাগারের ৪ নং ঘরের কয়েদী ছিলেন অভিযুক্ত এক যুবক। মোবাইলটি গিলে ফেলার পর চিকিৎসকরা বমির মাধ্যমে তার শরীর হতে সেটি বের করে ফেলেন। এমন কাণ্ড দেখে কারা কর্তৃপক্ষও হতবাক! একজন মানুষের পক্ষে একটি মোবাইল ফোন গিলে ফেলা সম্ভব? তবে ওই মোবাইল ফোনটি ছিলো সাইজে খুবই ছোট। সাধারণত কারাগারে যেহেতু মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ। তাই যারা এগুলো ব্যবহার করে তারা খুব ক্ষুদ্র সাইজের মোবাইল ফোন সেখানে নিয়ে আসে। যাতে খুব সহজে গোপনে তারা কথা-বার্তা বলতে পারেন। বড় সাইজ হলে ধরা পড়ার ভয় থেকে যায়।

তবে কারা কর্তৃপক্ষ বিষয়গুলো অবগত হওয়ার পর কড়াকড়ি আরোপ করে এবং বিভিন্ন সময় কয়েদিকের সার্চ করা হয়। এমন একজনকে সন্দেহ হলে তাকে প্রথমে জিজ্ঞাসাবাদ এবং পরে বিষয়টি মোটামুটি নিশ্চিত হওয়ার পর চিকিৎসকের সাহায্যে তাকে বমি করানো হয়। আর বমি করানোর পরই বেরিয়ে আসে মোবাইল সেটটি! বিস্মিত হন কারা কর্তৃপক্ষ।

Loading...