The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ক্ষুধার জ্বালায় পুলিশে ফোন: পিৎজা নিয়ে হাজির পুলিশ!

আমাদের দেশে যেমন ৯৯৯ নাম্বারে ফোন করে জরুরি প্রয়োজনে পুলিশের সহযোগিতা চাওয়া যায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঘটনাটি ফ্লোরিডার। সেখানে বিপদে পড়লে জরুরি প্রয়োজনে ৯১১ নাম্বারে পুলিশকে ফোন করা যায়। সেই সুযোগ নিলেন এক ক্ষুধার্ত বালক। ক্ষুধার জ্বালায় ৯১১ ফোন দিলেন। পুলিশও হাজির হলেন পিৎজা নিয়ে!

ক্ষুধার জ্বালায় পুলিশে ফোন: পিৎজা নিয়ে হাজির পুলিশ! 1

ঘটনাটি ঘটেছে ফ্লোরিডায়। সেখানে বিপদে পড়লে জরুরি প্রয়োজনে ৯১১ নাম্বারে পুলিশকে ফোন করা যায়। সেই সুযোগ নিলেন এক ক্ষুধার্ত বালক। ক্ষুধার জ্বালায় ৯১১ ফোন দিলেন। পুলিশও হাজির হলেন পিৎজা নিয়ে!

আমাদের দেশে যেমন ৯৯৯ নাম্বারে ফোন করে জরুরি প্রয়োজনে পুলিশের সহযোগিতা চাওয়া যায় ঠিক তেমনি ফ্লোরিডাতে ৯১১ নাম্বারে ফোন করে জরুরি প্রয়োজনে পুলিশকে ডাকা যায়। সেখানেই ঘটেছে এমন একটি ঘটনা।

ফ্লোরিডার ছোট্ট এক বালকের ক্ষুধা লেগেছে। কী করবে কী করবে, ভাবতে গিয়ে হঠাৎই মনে হলো পুলিশের ওই জরুরি নম্বরের কথা। সে পুলিশকে ৯১১ নাম্বারে ফোন করে জানায় নিজের এই ক্ষুধা লাগার পরিস্থিতির কথা।

স্যানফোর্ড পুলিশ বিভাগ হতে ফেসবুকে জানানো হয় যে, ৫ বছর বয়সী ম্যানুয়েল বেচারার জন্য পুলিশ ঠিকই পিৎজা নিয়ে তার বাড়িতে হাজির হয়েছিলো।

পুলিশ তাদের বাড়িতে গিয়ে দেখতে পায় যে, ১৫ বছর বয়সী বোনের সঙ্গে ম্যানুয়েল ফোন হাতে নিয়ে বসে রয়েছে। তার বোন বুঝতেও পারেনি কখন তার ভাই এই কাজটি করেছে।

তবে এমন ফোন পেয়ে পুলিশ কর্মকর্তারা মোটেও রাগেননি। বরং তারা বাসায় গিয়ে ম্যানুয়েলকে জরুরি নাম্বারের সঠিক ব্যবহার করতে পরামর্শ দিয়ে এসেছেন।

Loading...