The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সেই রাণু মণ্ডলের চরিত্রে অভিনয় করছেন সুদীপ্তা

মাত্র কয়েক দিন আগেও যার দুবেলা দুমুঠো ঠিক মতো খাবার জুটতো না। স্টেশনে বসে গান গেয়ে পেট চালাতে হতো তাকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বের বিশেষ করে বাংলা ভাষা-ভাষীদের মধ্যে এমন কেও নেই যে রাণু মণ্ডলকে চেনেন না। তিনি এখন বিশ্বের বিনোদন জগতের এক সেলিব্রেটি। তাকে নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা। সেই সিনেমায় রাণুর চরিত্রে অভিনয় করছেন কোলকাতার জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা।

সেই রাণু মণ্ডলের চরিত্রে অভিনয় করছেন সুদীপ্তা 1

বিশ্বের বিশেষ করে বাংলা ভাষা-ভাষীদের মধ্যে এমন কেও নেই যে রাণু মণ্ডলকে চেনেন না। তিনি এখন বিশ্বের বিনোদন জগতের এক সেলিব্রেটি। তাকে নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা। সেই সিনেমায় রাণুর চরিত্রে অভিনয় করছেন কোলকাতার জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা।

রানাঘাটের রানু মণ্ডল। মাত্র কয়েক দিন আগেও যার দুবেলা দুমুঠো ঠিক মতো খাবার জুটতো না। স্টেশনে বসে গান গেয়ে পেট চালাতে হতো তাকে। অবহেলিত সেই নারী এখন সেলিব্রেটি। এখন তিনি গাড়ি কিনেছেন, বোম্বের চলচ্চিত্রে গান গাওয়া শুরু করেছেন আরও কতো কিছু। প্রতিদিন সংবাদ মাধ্যমে তার ফিচার ও ছবি যেনো জ্বল জ্বল করছে। কখনও ইউটিউবে গানে মেতে গেছেন বর্তমান প্রজন্মের তরুণ- তরুণীরা। এতোদিন যিনি কোনও মতে বেঁচে ছিলেন। যার এতোদিন ছিল না পরার কাপড়ও। আজ তিনি বিউটি পার্লারে গিয়ে চুল ঠিক করছেন। নতুন নতুন কাপড় পরে সাংবাদিকদের সাক্ষাৎকার দিচ্ছেন। যেনো এক অন্য জগতে পা রেখেছেন রাণু মণ্ডল। সত্যিই ভাগ্য কখন কোন দিকে নিয়ে যা তা একমাত্র সৃষ্টিকর্তায় জানেন।

এমন এক সময় ছিলো যখন তাকে কেওই সেভাবে দেখতো না। মাঝে- মধ্যেই ৫০০ টাকা পাঠাতেন তার মেয়ে। তবে আজ সেই রাণুই কি না কিনছেন মুম্বাইতে ফ্ল্যাট, কিনছেন প্রাইভেট কার। প্রতিদিন চড়ছেন বিমানে। এখন তো সুসময় রাণু মণ্ডলের। সৃষ্টিকর্তা যেনো তাকে উজাড় করে দিচ্ছেন। শুধু মাত্র সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবাদে রাতারাতি সেলিব্রেটি বনে গেছেন রাণু মণ্ডল। সোস্যাল মিডিয়ার বদৌলতে ভাইরাল হয় তার গান। ইতিমধ্যেই কোলকাতার রানাঘাটের স্টেশন হতে মুম্বাইয়ের রেকর্ডিং স্টুডিওতে জায়গা করে নিয়েছেন রাণু মণ্ডল।

সেই রাণু মণ্ডলের চরিত্রে অভিনয় করছেন সুদীপ্তা 2

এবার সেই রানু মণ্ডলকে নিয়েই তৈরি হচ্ছে বাংলা চলচ্চিত্র। ভারতীয় সংবাদ মাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, পরিচালক হৃষিকেশ মণ্ডল তাকে নিয়ে ছবি নির্মাণ করছেন।

রাণু মণ্ডলের জীবনের গল্পের ওপরই নির্মিত হচ্ছে এই চলচ্চিত্র। এই চলচ্চিত্রে রানুর চরিত্রে অভিনয়ের জন্য বলা হয়েছে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীকে। যদিও সুদীপ্তা এখনও ছবির জন্য ‘হ্যাঁ’ বলেননি। তবে তিনি এখনও ‘না’ও বলেননি। গল্প দেখে তিনি সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছে সংবাদমাধ্যমকে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...