The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দিলারা জামান

তাকে মায়ের ভূমিকায় অভিনয় দেখে মনে হয় তিনি যেনো সকলের মা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দিলারা জামান। একজন সফল অভিনেত্রী। তাকে মায়ের ভূমিকায় অভিনয় দেখে মনে হয় তিনি যেনো সকলের মা। এতো সুন্দর পরিপাটি অভিনয় দেখে যে কেও মুগ্ধ হন।

এবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দিলারা জামান 1

দিলারা জামান। একজন সফল অভিনেত্রী। তাকে মায়ের ভূমিকায় অভিনয় দেখে মনে হয় তিনি যেনো সকলের মা। এতো সুন্দর পরিপাটি অভিনয় দেখে যে কেও মুগ্ধ হন। টিভি নাটক দিয়ে তিনি যেভাবে জনপ্রিয়তা পেয়েছেন তা ভোলার নয়। এক সময় যখন শুধুমাত্র বিটিভি ছিলো তখন থেকেই দিলারা জামান অভিনয় করে চলেছেন। আর সেই সময় থেকেই জনপ্রিয়তার শিখরে উঠে যান তিনি।

তিনি সেই ধারা এখনও অব্যাহত রেখেছেন। একের পর এক ধারাবাহিক নাটকে অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছেন। তারপর সিনেমাতেও কম যান না। এবার তিনি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন।

নন্দিত অভিনেত্রী দিলারা জামান কয়েক দশক ধরে অভিনয় করে চলেছেন অত্যন্ত সাফল্যের সঙ্গে। মুগ্ধতা তার অভিনয়ের একটি বড় বৈশিষ্ট্য। বয়সকে হার মানিয়ে এখনও তিনি কাজ করে চলেছেন বৈচিত্রময় নানা চরিত্রে। যে কোনো নাটকে এই অভিনেত্রীর উপস্থিতি দর্শকের জন্য বাড়তি আনন্দের বিষয়।

সম্প্রতি তিনি ‘ভাইজান’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি রচনা ও পরিচালনা করেছেন মুহাম্মদ মনিরুজ্জামান জুলহাস। এটির আবহ সংগীত করেছেন আপেল মাহমুদ এমিল।

সম্প্রতি উত্তরায় এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং শেষ হয়েছে। দেশে ও বিদেশের বিভিন্ন চলচ্চিত্র উৎসবের জন্য নির্মাণ করা হয়েছে এই চলচ্চিত্র।

দিলারা জামান ছাড়াও এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ভাইজান’ এ আরও অভিনয় করেছেন আব্দুল আজিজ, খান আতিক, ফারজানা রিক্তা, সোহেল রহমান, সঞ্চিতা দত্ত, এ আর সোহাইলসহ প্রমুখ।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি সম্পর্কে দিলারা জামান সংবাদ মাধ্যমকে তার এক প্রতিক্রিয়ায় বলেছেন, ‘অনেক দিন পর আমি সুন্দর একটি গল্পে কাজ করলাম। খুব ভালো লেগেছে এই গল্পটি। চরিত্রগুলোও খুব সুন্দর। একটি গুরুত্বপূর্ণ মেসেজ দেওয়া হয়েছে এর গল্পে। আমি মনে করি পুরস্কার পাবার মতোই একটি কাজ হয়েছে।’

উল্লেখ্য যে, দিলারা জামান বিশেষ করে আশির দশকে বিটিভির বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করে ব্যাপক প্রশংসা পান। সেই সময় যারা তাঁর নাটক গুলো দেখেছেন তারা এখনও মনে করেন দিলারা জামানকে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...