The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আগামী ডিসেম্বরে ভিভো পাবজি মোবাইল ক্লাব ওপেনের ফাইনাল

পাবজি প্রেমিরা তাই এখন দিন গুণতে সেই ক্ষণের জন্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পাবজি নিয়ে পুরো বিশ্ব যখন মেতে উঠেছে ঠিক সেই সময় ভিভো পাবজি মোবাইল ক্লাব ওপেন হওয়ার খবর দিলো। জানানো হয়েছে আগামী ডিসেম্বরে ভিভো পাবজি মোবাইল ক্লাব ওপেনের ফাইনাল অনুষ্ঠিত হবে। পাবজি প্রেমিরা তাই এখন দিন গুণতে সেই ক্ষণের জন্য। যেদিন তারা দেখতে পাবেন পাবজির ফাইনাল খেলাটি।

আগামী ডিসেম্বরে ভিভো পাবজি মোবাইল ক্লাব ওপেনের ফাইনাল 1

পাবজি নিয়ে পুরো বিশ্ব যখন মেতে উঠেছে ঠিক সেই সময় ভিভো পাবজি মোবাইল ক্লাব ওপেন হওয়ার খবর দিলো। জানানো হয়েছে আগামী ডিসেম্বরে ভিভো পাবজি মোবাইল ক্লাব ওপেনের ফাইনাল অনুষ্ঠিত হবে। পাবজি প্রেমিরা তাই এখন দিন গুণতে সেই ক্ষণের জন্য। যেদিন তারা দেখতে পাবেন পাবজির ফাইনাল খেলাটি।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, আগামী ডিসেম্বরেই শুরু হচ্ছে ভিভো পাবজি মোবাইল ক্লাব ওপেন-২০১৯ ফল সিজনের ফিনালে। আর এই টাইটেল স্পন্সর হিসেবে এই ই-স্পোর্টস টুর্নামেন্টের প্রতিযোগীদের মধ্যে স্মার্টফোন সরবরাহ করবে খ্যাতিমান বহুজাতিক চীনা প্রযুক্তি প্রতিষ্ঠান ভিভো।

জানা গেছে, আগামী ডিসেম্বরের ফাইনাল পর্বে ১ দশমিক ৩ মিলিয়ন মার্কিন ডলারের জন্য লড়াই করবেন বিশ্বের অন্তত ১০টি অঞ্চলের পাবজি গেমাররা। এই সময় প্রতিযোগীদের দক্ষতা উন্নয়নেও কাজও করবে ভিভো।

উল্লেখ্য যে, বর্তমানে পাবজি মোবাইল গেমসটি খেলছে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে প্রায় ২০০ মিলিয়ন মোবাইল গেমার। এই ‘পাবজি মোবাইল ক্লাব ওপেন ২০১৯’ -এ অংশগ্রহণ করছে বিশ্বের প্রায় ১০টি অঞ্চলের গেম খেলোয়াড়রা।

জানা গেছে যে, মূলত এই প্রতিযোগিতার মাধ্যমে বিশ্বের নানা প্রান্ত হতে উঠে আসছেন পেশাজীবি-আধা পেশাজীবি বিভিন্ন গেমাররা। এই সব মোবাইল গেমারদেরকে সাবলীলভাবে গেমস খেলার অভিজ্ঞতার প্রতিশ্রুতি দিচ্ছে চীনের এই মোবাইল কোম্পানি ভিভো। সেই প্রতিশ্রুতির অংশ হিসেবেই গত মার্চ মাসে পাবজি মোবাইল ক্লাব ওপেন ২০১৯-এর টাইটেল স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে খ্যাতিমান এই মোবাইল কোম্পানি ভিভো।

উল্লেখ্য, গত মার্চ মাসে কোয়ালিফাই পর্ব অনুষ্ঠিত হয়। এরপর জুলাই মাসে জার্মানির বার্লিনে স্প্রিং পর্বের ফাইনাল অনুষ্ঠিত হয়। বিশ্বের সবচেয়ে বড় মোবাইল গেমস প্রতিযোগিতাটি দেখার জন্য জড়ো হয়েছিলেন বিশ্বের নানা প্রান্তের নানা মানুষ। এখন সবাই উন্মুখ হয়ে আছেন ফাইনাল গেমটি দেখার জন্য। এই ফাইনাল গেমটির জন্য বিশ্বের অন্তত ১০টি অঞ্চলের পাবজি গেমাররা হাজির হবেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...