The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘স্বপ্নবাজি’ সিনেমার জন্য নতুন লুকে চিত্রনায়িকা মাহি!

সম্প্রতি ফেসবুকে এমন কয়েকটি গ্ল্যামারাস ছবি পোস্ট করেছেন মাহি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা হলেন মাহিয়া মাহি। একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন। সম্প্রতি ফেসবুকে এমন কয়েকটি গ্ল্যামারাস ছবি পোস্ট করেছেন মাহি।

‘স্বপ্নবাজি’ সিনেমার জন্য নতুন লুকে চিত্রনায়িকা মাহি! 1

বর্তমান সময়ে ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা হলেন মাহিয়া মাহি। একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন। সম্প্রতি ফেসবুকে এমন কয়েকটি গ্ল্যামারাস ছবি পোস্ট করেছেন মাহি।

ওই ছবিটিতে মাহিকে দেখা যাচ্ছে সাদা ও সোনালি রঙের পোশাকে। ছবির ক্যাপশনে লেখা ছিলো ‘স্বপ্নবাজি’। মাহিয়া মাহি জুলাই মাসের শেষের দিকে চুক্তিবদ্ধ হন ‘স্বপ্নবাজি’ সিনেমায়। দেশের ফ্যাশন জগতকে উপজীব্য করে নির্মিত হবে এই নতুন সিনেমাটি। এর শুটিং শুরু হতে এখনও মাস দুয়েক বাকি রয়েছে।

ডিসেম্বর মাসের মাঝামাঝিতে শুরু হবে ‘স্বপ্নবাজি’ সিনেমাটির শুটিং। তবে শুটিংয়ের আগেই ‘স্বপ্নবাজি’ ক্যাপশন দিয়ে ছবি আপলোড করে রহস্য তৈরি করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সাদা-সোনালি পোশাকের মধ্যে ফুটে উঠেছে মাহির ঠোঁটের লাল রঙা লিপস্টিক। ছবিটি দেখে মনে হচ্ছে কোনো আইটেম গানের শুটিংয়ে অংশ নিচ্ছেন মাহি! অনেকেই মনে করছেন যে নিশ্চয়ই শুরু হয়ে গেছে মাহির নতুন সিনেমাটির শুটিং।

‘স্বপ্নবাজি’ সিনেমাটির প্রযোজনায় রয়েছে পিএইচ এন্টারটেনমেন্ট। আর এটি নির্মাণ করবেন রায়হান রাফি। তার কাছে থেকেই জানা গেছে মাহির এই ছবির রহস্যবৃত্ত।

এই বিষয়ে সংবাদ মাধ্যমকে রায়হান রাফি বলেছেন, ‘সম্প্রতি ‘স্বপ্নবাজি’ সিনেমাটির অভিনয়শিল্পীদের নিয়ে ফটোশুট এবং কিছু পরীক্ষামূলক ভিডিও আমরা ধারণ করেছি। সিনেমাটিতে যারা অভিনয় করবেন তাদের নিয়ে গ্রুপিংও চলছে। আমরা শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছি। মাহিও ছবিটির ফটোশুটে অংশ নিয়েছেন। তবে মাহির এই ছবিটি আইটেম গানের নয়, এই সিনেমার প্রত্যেকটা চরিত্রকেই এমনিভাবে গ্ল্যামারাস সজ্জায় উপস্থাপন করা হবে।’

রায়হান রাফি আরও বলেছেন, ‘এই গ্ল্যামারস ওয়ার্ল্ডে প্রতিনিয়ত শতশত তরুণ-তরুণী তারকা হতে ছুটে আসেন। তারা সাফল্য পেতে অনেক কাঠ-খড়ও পোড়ান। মডেলদের ফ্যাশন জগতের পথচলা, পরিশ্রম নিয়েই আমাদের ছবির গল্প এগিয়ে যাবে। আমাদের এই সিনেমাটিতে আমরা দর্শকদের কাছে নতুন একটি বিষয় তুলে ধরবো।’

উল্লেখ্য, চিত্রনায়িকা মাহিয়া মাহি সম্প্রতি একের পর এক সিনেমায় অভিনয় করে ব্যাপক প্রশংসায় ভাসছেন। যে কারণে প্রযোজকরাও তাকে দিয়ে ছবি করাতে বেশি আগ্রহ দেখাচ্ছেন। এই ছবি ছাড়াও ইতিমধ্যেই বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার সঙ্গে মাহির কথাও হয়েছে। ছবির কাহিনী দেখে তিনি চুক্তিবদ্ধ হবেন বলে জানা যায়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...